fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মহালয়ায় রিলিজ হল মিউজিক ভিডিও ‘কন‍্যা রূপেণ সংস্থিতা’

ভাস্করব্রত পতি, তমলুক : সমাজের উঁচু, নিচু, ধনী, দরিদ্র সহ সকলের মধ্যেই সর্বশক্তিমান ঈশ্বর বিরাজমান। কোনো ভেদাভেদ নেই এক্ষেত্রে। এই ভাবনাকে সামনে রেখেই শুভাশীষ মুখার্জি, রাজকুমার দে, বিশ্বজিৎ দাসদের মিলিত প্রয়াসে তৈরি হয়েছে মিউজিক ভিডিও ‘কন্যা রূপেন সংস্থিতা’। সেটিই আজ আত্মপ্রকাশ করলো।

 

মিউজিক ভিডিওটিকে সফলভাবে তুলে ধরতে বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে মেদিনীপুর শহরের বিভিন্ন অংশের সংস্কৃতিপ্রেমী মানুষজন। এই কাজে বিশেষভাবে সাহায্য করেছেন শিবনাথ মন্ডল, রাজ ভট্টাচার্য, ইন্দ্রনীল মাইতি, রাজু শী, বিট্টু সোহম, রাজু শীট, রাজা প্রমুখ।

 

পিতৃপক্ষের অবসানে দেবীপক্ষের সূচনায় মহালয়ার মহান দিনে আত্মপ্রকাশ করলো এরকম একটি ভিন্ন স্বাদের মিউজিক ভিডিও। এদিন সকালে বাংলা চ‍্যানেল ও মন্টেল নিউজে প্রকাশিত হয়েছে মিউজিক ভিডিওটি। পাশাপাশি আপলোড হয়েছে সোশ্যাল মিডিয়াতেও। কলকাতা থেকে অনেক দূরে মেদিনীপুরের মতো প্রত্যন্ত এলাকায় এ ধরনের উদ্যোগের প্রশংসা করেছেন মেদিনীপুরের সংস্কৃতিপ্রেমীরা। মিউজিক ভিডিওটির বিষয়বস্তু নিয়ে স্ক্রিপ্ট রচনা ও স্বরাঙ্কন করেছেন বিশিষ্ট বাচিক শিল্পী বৃষ্টি মুখোপাধ্যায়। প্রোথিতযশা নৃত‍্যশিল্পী তপস্বিনী ভট্টাচার্য্য মাইতির কোরিওগ্রাফিতে, অভিনয়ে ও নৃত্যে অংশ নিয়েছেন ‘লাস‍্য ডান্স একাডেমি’র শিল্পীরা। মহালয়ার সকাল তাই হয়ে উঠলো ‘কন্যা রূপেন সংস্থিতা’।

Related Articles

Back to top button
Close