fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

“মন্দির ভেঙে মসজিদ তৈরি হবে”, বিতর্কিত মন্তব্য মুসলিম নেতার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রামমন্দিরের ভূমিপুজোর রেশ কাটতে না কাটতেই হুমকি আসতে শুরু করল। এক মুসলিম নেতা হুমকি দিয়ে জানিয়েছে যে, মন্দির ভেঙ্গেওই স্থানে খুব শীঘ্রই মসজিদ তৈরি হবে। অল ইন্ডিয়া ইমাম অ্যাসোসিয়েশন-এর প্রধান সাজিদ রশিদি হুমকি দিয়ে জানিয়েছে যে,  ওই বিতর্কিত জমিতে মসজিদ ছিল। আর মসজিদ ভেঙেই মন্দির হয়েছে।

সাজিদ রশিদি ক্ষোভের সুরে জানিয়েছে যে, ইসলাম বলছে, মসজিদ সব সময় মসজিদই থাকে। অন্য কিছু তৈরির জন্য মসজিদ ভাঙা যায় না। আমরাও মনে করি যে, ওই জায়গায় বাবরি মসজিদ ছিল, আর মসজিদই থাকবে।

[আরও পড়ুন- স্বাস্থ্য পরিষেবায় মোদি সরকারের নয়া উদ্যোগ, আসছে ‘জন আরোগ্য রথ’]

বুধবার ভূমিপুজো হয়ে যাওয়ার পরেই দিন অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ড-এর তরফেও ক্ষোভ প্রকাশ করা হয়। অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ড-এর তরফে জানানো হয় যে, ওই স্থানে মসজিদ ছিল, আর মসজিদই থাকবে। আর এবার এবার অল ইন্ডিয়া ইমাম অ্যাসোসিয়েশন-এর প্রধান সাজিদ রশিদিও প্রকাশ্যে হুমকি দিলেন। রশিদির এমন হুমকির পর  বিতর্ক তৈরি হয়েছে।

উল্লেখ্য, গত বছর নভেম্বরেই অযোধ্যার বিতর্কিত জমিতে রাম মন্দির নির্মাণের রায় দিয়েছিল সুপ্রিম কোর্ট। ২.৭৭ একর জমি মন্দির নির্মাণের জন্য দিলেও উত্তরপ্রদেশ সরকারকে মসজিদ নির্মাণের জন্য অন্য স্থানে জমি দিতে বলেছিল।

 

 

 

Related Articles

Back to top button
Close