fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

লেডিজ হস্টেলে মহিলা চিকিৎসকদের সামনে হস্তমৈথুন! কলকাতা মেডিক্যাল কলেজে ধৃত যুবক

অভীক বন্দ্যোপাধ্যায়,কলকাতা: সকলের নজরদারি এড়িয়ে এক যুবক পৌঁছে গিয়েছিল কলকাতা মেডিকেল কলেজের লেডিজ হস্টেলের চার তলায়। তারপরেই প্রকাশ্যে তার হস্তমৈথুন দৃশ্য দেখে চমকে ওঠেন সমস্ত স্নাতকোত্তর মহিলা পড়ুয়ারা। ঘটনার পর অভিযুক্ত লিফটে চড়ে পালানোর চেষ্টা করলেও পরে পুলিশের হাতে ধরা পড়ে যায়। তবে মঙ্গলবার রাতে কলকাতা মেডিক্যাল কলেজের লেডিজ হস্টেলের এই ঘটনায় রীতিমত শোরগোল পড়ে গিয়েছে।

জানা গিয়েছে, ক্লাস থেকে ফিরে টিফিন-আড্ডা সেরে সকলেই নিজের নিজের ঘরে ফিরছিলেন। তখনই লিফটের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় ওই যুবককে। প্রথম নজর পড়ে পোস্ট গ্র্যাজুয়েট ট্রেনি এক তরুণীর। অভিযোগ, তাকে দেখেই ওই যুবক প্রকাশ্যে হস্তমৈথুন করতে শুরু করে দেয়। আতঙ্কিত এই তরুণী চিৎকার করে উঠলে বাকিদেরও সেদিকে নজর পড়ে।

তারা সকলে চিৎকার করে দৌড়ে গিয়ে ওই যুবককে ধরার চেষ্টা করেন। চিৎকার শুনে লিফট দিয়ে পালানোর চেষ্টা করে যুবক।
লিফটের কাছেই দাঁড়িয়ে ছিলেন একজন মহিলা পোস্ট গ্র্যাজুয়েট ট্রেনি। অভিযোগ, তাঁকেও টেনে লিফটে তোলার চেষ্টা করে ওই যুবক। তিনি চিৎকার শুরু করলে তাঁর সহকর্মীরা দৌড়ে এসে তাঁকে টেনে বার করে দেন। যুবক লিফটে নিচে নেমে যান।

ঘটনায় অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই যুবককে গ্রেফতার করেছে। কিন্তু এভাবে একজন বহিরাগত লেডিস হস্টেলের ওপরে পৌঁছে গেল কি করে, তা নিয়ে মুখ খুলতে চাননি কলকাতা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ।

 

Related Articles

Back to top button
Close