fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

শিয়রে নির্বাচন, প্রচারে বেরিয়ে দুষ্কৃতীদের গুলিতে নিহত প্রার্থী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শিয়রে নির্বাচন বিহারে। তারই মাঝে রক্তাক্ত হল রাজ্য। জানা গিয়েছে, শনিবার নির্বাচনী প্রচারে বেরিয়ে খুন হলেন শেওহর বিধানসভা কেন্দ্রের প্রার্থী নারায়ণ সিং।

ভিড়ে মিশে দুষ্কৃতীরা অতর্কিতে প্রার্থীকে গুলি করে বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই তাঁর মৃত্যু হয়। প্রসঙ্গত, ২৮ অক্টোবর বিহারে প্রথম দফার ভোট। পুলিশ জানায়, তার আগে নিজের নির্বাচনী কেন্দ্র শেওহরপুরে এদিন প্রচারে বেরিয়েছিলেন নারায়ণ সিং। সেসময় বাইকআরোহী দুই দুষ্কৃতী প্রার্থীকে লক্ষ্য করে গুলি চালায়।

সূত্রের খবর, ‘জনতা দল রাষ্ট্রবাদী’ নামে একটি দলের টিকিটে বিহারের আসন্ন নির্বাচনে প্রার্থী হয়েছিলেন নারায়ণ সিং। শনিবার তিনি পূর্ণিয়া থানা এলাকার হাথসর গ্রামে গিয়েছিলেন প্রচারে। প্রার্থীর চারপাশে জনজটলার সুযোগ নেয় হামলাকারীরা। বাইকআরোহী দুই সশস্ত্র বন্দুকবাজ ভিড়ের আড়াল থেকে গুলি করে নারায়ণ সিংকে।

গুলি লাগে তাঁর বুকে। সমর্থকেরা ওই অবস্থায় তড়িঘড়ি নারায়ণ সিংকে শেওহর সদর হাসপাতলে নিয়ে যান। সেখান থেকে সীতামারির নান্দীপট মেমোরিয়াল হাসপাতালে রেফার করা হয়। কিন্তু, বেসরকারি ওই হাসপাতালে পৌঁছনোর আগেই মারা যান নারায়ণ সিং।

Related Articles

Back to top button
Close