fbpx
কলকাতাদেশহেডলাইন

আমার পরিবার বিজেপি পরিবার প্রচারের মুখ নরেন্দ্র মোদিই

শরণানন্দ দাস, কলকাতা: একুশের মহারণেও বঙ্গ বিজেপির ‘ মুখ’ নরেন্দ্র মোদি। শুক্রবার বঙ্গবিজেপি আগামী বিধানসভা নির্বাচনকে ”পাখির চোখ’ করে নতুন কর্মসূচির সূচনা করলো ‘ আমার পরিবার বিজেপি পরিবার।’ সদস্য সংগ্রহের এই নয়া অভিযানে এবার ৩ কোটি সদস্য সংগ্রহের ডাক। শুক্রবার রাজ্য বিজেপি দফতরে সাংবাদিক সম্মেলন করে ভিডিও প্রকাশ করলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায়, কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। এই ভিডিও থেকে স্পষ্ট ‘ আমার পরিবার বিজেপি পরিবার’ কর্মসূচি রূপায়ণে নরেন্দ্র মোদিকেই’ মুখ ‘ করে এগোতে চায় বঙ্গ বিজেপি।
ভিডিও টি ৪ মিনিট ১৭ সেকেণ্ডের। রাজ্য বিজেপির সাংস্কৃতিক শাখার শিল্পীরাই গেয়েছেন গান ‘ স্বপ্নমাখা সোনার বাংলা উঠবে জেগে নতুন ভোরে।’

ভিডিও য় রয়েছেন রবীন্দ্রনাথ, স্বামী বিবেকানন্দ, রয়েছে বাউল গান, আদিবাসী নাচ, বাংলার লোকসংস্কৃতির টুকরো উপস্থাপনা। রয়েছে দুর্গাপুজো, ধুনুচি নাচ, হাওড়া ব্রিজ, ট্রাম, কফি হাউসের আড্ডা। অর্থাৎ বাঙালিয়ানার ছাপ ভিডিও জুড়ে। আর ভিডিও য় যতোবার রাজনৈতিক মুখ তুলে ধরা হয়েছে সবচেয়ে উজ্জ্বলভাবে দেখানো হয়েছে নরেন্দ্র মোদিকে। কখনও রামকৃষ্ণ মিশনের সন্ন্যাসীদের সঙ্গে, কখনওবা সাধারণ মানুষের সঙ্গে মোদি। গানের পঙক্তিতে বাংলাকে মোদির বাংলাও বলা হয়েছে।

আরও পড়ুন: বড়সড় ভূমিকম্পেও কোনও ক্ষতি হবে না রাম মন্দিরের, টিকবে প্রায় ১০০০ বছর

বিজেপির এই ভিভিওয় বাংলায় পরিবর্তনের ডাক দেওয়া হয়েছে। দুর্নীতি, তোলাবাজি, সিন্ডিকেটের বাংলা থেকে মুক্তি চাওয়া হয়েছে। প্রশ্ন তোলা হয়েছে নরেন্দ্র মোদির নেতৃত্বে সারা ভারত উন্নয়নের পথে। বাংলা কেন পিছিয়ে থাকবে? কেন্দ্রে ও রাজ্যে একটিই রাজনৈতিক দলের সরকার থাকলে উন্নয়ন সহজ হবে এই বার্তাও দেওয়া হয়েছে। মোদি ছাড়াও ভিডিও য় অমিত শাহ, সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা আর রাজ্য সভাপতি দিলীপ ঘোষও রয়েছেন। পরিবর্তনের এই ডাক কতদূর ফলপ্রসূ হয় সময় বলবে।

Related Articles

Back to top button
Close