fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

দলীয় কর্মীর রহস্যজনক মৃতদেহ উদ্ধার, প্রতিবাদে সরব বিজেপি

জয়দেব লাহা, দুর্গাপুর: বিজেপিকর্মীর রহস্যজনক মৃতদেহ উদ্ধার। সোমবার ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের লাউদোহা থানার প্রতাপপুর এলাকায়। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার প্রতিবাদে সরব হয়েছে বিজেপি। তাদের দাবী, খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম স্বরুপ শো (২৯)। তাঁর বাড়ি দুর্গাপুর ১ নম্বর ওয়ার্ডের পারুলিয়া এলাকায়। সোমবার সকালে বাড়ী থেকে প্রায় ৬ কিলোমিটার দুরে প্রতাপপুর এলাকায় তার মৃতদেহ উদ্ধার হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার পারুলিয়া এলাকায় সন্ধ্যাবেলায় একটি কীর্তনের অনুষ্ঠান চলছিল। ওই সময় থেকে স্বরুপবাবু এলাকা থেকে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন তাঁকে খোঁজাখুঁজি করলে ওই দিন রাত পর্যন্ত তাঁর কোনো খোঁজ মেলেনি। এর পরই এলাকা থেকে কয়েক কিলোমিটার দূরে একটি মাঠে এদিন সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। এলাকাবাসী পুলিসে খবর দেয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।
মৃতের ভাই অর্পণ শো বলেন, আমার ভাই একটু নেশাগ্রস্থ হয়ে থাকতো। এছাড়াও সে মানসিকভাবে বিকারগ্রস্থ ছিল।” ঘটনার প্রতিবাদে সরব হয়েছে বিজেেপি। পশ্চিমবর্ধমান জেলার বিজপি সভাপতি লক্ষন ঘোড়ুই বলেন, বিধানসভা নির্বাচন এগিয়ে আসতেই বিভিন্ন এলাকায় আমাদের কর্মীদের খুন করা হচ্ছে। দুর্গাপুরে দলের সক্রিয় কর্মী সন্দীপ ঘোষ’কে এর আগে খুন করা হয়েছে। এদিন আমাদের দলের সক্রিয় কর্মী স্বরুপ শো’কে হত্যা করে ফেলে দেওয়া হয়েছে। আমরা ঘটনার সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি।”
বিজেপি দুর্গাপুর মহকুমা হাসপাতালে বিক্ষোভ দেখায়। বিক্ষোভকারীরা সিবিআই তদন্তের দাবি করে। ঘটনাকে কেন্দ্র করে হাসপাতাল চত্বরে চাঞ্চল্য ছড়ায়। তৃণমূলের সাংগঠনিক দুর্গাপুর ১ নম্বর ব্লকের যুব সভাপতি মনোজ চন্দ বলেন,” পরিবার সূত্রে জানতে পেরেছি যুবকটি নেশা করত। মানসিক বিকারগ্রস্ত ছিল। মাসখানেক আগে বর্ধমানে নেশামুক্তি চিকিৎসাকেন্দ্রে ছিল। বিজেপি নোংরা রাজনীতি শুরু করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।” পুলিশ জানিয়েছে, “
মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।”

Related Articles

Back to top button
Close