fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

হেমতাবাদের বিধায়কের রহস্যমৃত্যু.. ধৃত নিলয় সিংহকে ১০ দিন পুলিশি হেফাজতের নির্দেশ

শান্তনু চট্টোপাধ্যায়, রায়গঞ্জ: হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের অস্বাভাবিক মৃত্যুর মামলায় ধৃত নিলয় সিংহকে বুধবার রায়গঞ্জ আদালতে পেশ করল সিআইডি। ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে সিআইডি। যদিও অপর অভিযুক্ত মাবুদ আলি এখনও ফেরার। এদিন ধৃত নিলয় সিংহকে সিজেএম আদালতে তোলা হলে বিচারক বিপাশা বসু মন্ডল তাকে দশদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

উল্লেখ্য, সোমবার রায়গঞ্জ থানার বালিয়া মোড়ে এক বন্ধ মোবাইলের দোকানের সামনের বারান্দায় ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের। এই ঘটনায় রাজ্য রাজনীতি তোলপাড় হয়।
বিধায়কের স্ত্রী চাঁদিমা রায় পুলিশের কাছে খুনের অভিযোগ দায়ের করেন।বিধায়কের জামার পকেট থেকে একটি সুসাইডাল নোট উদ্ধার করে পুলিশ। মৃত্যুর জন্য নিলয় সিংহ এবং মাবুদ আলিকে দায়ী করে গিয়েছেন বিধায়ক। বিধায়কের রহস্যজনক মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য রাজ্য সরকার তদন্তভার সিআইডির হাতে তুলে দেয়।

আরও পড়ুন:অযত্নে বাংলাদেশ ভবন, দিল্লির কাছে ১০ কোটি চাইছে ঢাকা, বিশ্বভারতীকে চিঠি কেন্দ্রের

অভিযুক্ত নিলয় সিংহকে মালদা থেকে গ্রেফতার করে সিআইডি’র হাতে তুলে দেয় মালদা পুলিশ। রায়গঞ্জ জেলা আদালতের এপিপি বলেন,” ধৃত নিলয় সিংহকে বুধবার আদালতে পেশ করে ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন করে সিআইডি। সব দিক খতিয়ে দেখে বিচারক বিপাশা বসু মন্ডল দশ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩০২/ ৩৪ ধারায় মামলা শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close