fbpx
কলকাতাহেডলাইন

জোড়াবাগানে নিজের বাড়িতেই রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ বৃদ্ধা, হাসপাতালে ভর্তি করাল পুলিশ

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: ভোরবেলা নিজের বাড়িতে রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ বৃদ্ধা। মঙ্গলবার ভোরে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জোড়াবাগানে বাবুরাম ঘোষ লেনে।  তবে ওই বৃদ্ধা কিভাবে অগ্নিদগ্ধা হলেন তা নিয়ে পুলিশ পৃথক ভাবে তদন্ত শুরু করেছে। বিশেষত ওই বৃদ্ধা বাড়িতে যেখানে একাই থাকেন সেখানে কিভাবে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল মূলত সেটাই খতিয়ে দেখা হবে। ১০০ ডায়ালে ফোন পেয়ে ওই অগ্নিদগ্ধা বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

জানা গিয়েছে, মঙ্গলবার ভোরে জোড়াবাগান এলাকার ৪০ নম্বর বাবুরাম ঘোষ রোডের বাড়ি থেকে আচমকাই কালো ধোঁয়া বেরোতে দেখান স্থানীয়রা। সঙ্গে ছিল পোড়া গন্ধও। এরপরই এলাকার কেউ ১০০ ডায়ালে ফোন করে বিষয়টি পুলিশকে জানান। সেই ফোন পাওয়া মাত্রই তৎপর হয় পুলিশ। দ্রুত তাঁরা ঘটনাস্থলে এসে বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢুকে অশীতিপর ওই বৃদ্ধা বাসন্তী লাহাকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করেন।

[আরও পড়ুন- রূপান্তরকামী ও তাঁর বন্ধুকে শ্লীলতাহানির অভিযোগ পুলিশ অফিসারের বিরুদ্ধেই, সহকর্মীকেই গ্রেফতার পুলিশের]

ঘটনাস্থলে লালবাজারের হোমিসাইড শাখা। বাসন্তী লাহা নামে ৭৯ বছর বয়সী ওই বৃদ্ধাকে ঘরের মধ্যেই অগ্নিদগ্ধ অবস্থায় দেখতে পাওয়া যায়।শর্ট সার্কিট থেকে যে অগ্নিকাণ্ডের কোনও ঘটনা ঘটেনি তা নিয়ে নিশ্চিত পুলিশ। তদন্তকারীদের ধারনা ওই বৃদ্ধা আত্মহত্যা করতে গিয়েছিলেন। চিকিৎসকদের দাবি তার বাঁচার সম্ভাবনা খুবই কম, তবে তারা চেষ্টা করছেন। এদিকে পুলিশ বৃদ্ধার সঙ্গে কথা বলার চেষ্টা করবে বলে জানা গিয়েছে।

 

 

Related Articles

Back to top button
Close