fbpx
কলকাতাহেডলাইন

নিউ আলিপুরের বিলাসবহুল আবাসনে রহস্য মৃত্যু নিরাপত্তাকর্মীর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতার নিউ আলিপুর এলাকার একটি বিলাসবহুল আবাসনের পাশ থেকে উদ্ধার হল ওই আবাসনেরই এক নিরাপত্তা কর্মীর মৃতদেহ। মৃত ওই নিরাপত্তারক্ষীর নাম লক্ষ্মী নারায়ণ হোড়(৬০)। বাড়ি মহেশতলা থানা এলাকার গনিপুরে। সোমবার রাতে ওই নিরাপত্তারক্ষীর দেহ উদ্ধার হয়।

আবাসন সূত্রে খবর, লক্ষ্মীনারায়ণবাবু সোমবার সকালে ওই আবাসনের কাজে যোগ দিয়েছিলেন। অভিযোগ, সোমবার রাতে তিনি ওই আবাসনের কাছেই মাথা ঘুরে পড়ে যান। এরপর রক্তাক্ত অবস্থায় অনেকক্ষণ পড়ে থাকার পরে রাতের দিকে যে নিরাপত্তাকর্মী ওই আবাসনে ডিউটিতে আসেন, তিনি সিকিউরিটি এজেন্সিকে গোটা বিষয়টি জানান। এজেন্সি থেকে খবর দেওয়া হয় লক্ষ্মীনারায়ণবাবুর বাড়ির লোকেদের। বাড়ির লোকেরা এসে দেখেন, রক্তাক্ত অবস্থায় আবাসনের পাশেই পড়ে আছেন লক্ষ্মীনারায়ণবাবু। এর পর খবর দেওয়া হয় নিউ আলিপুর থানাতেও।

আরও পড়ুন: রাজ্যে একদিনে মৃত ৫৪! ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ২৭৫২, সুস্থ ২০৬৬

সত্যিই কী তিনি মাথা ঘুরে পড়ে গিয়েছেন নাকি তাঁকে কেউ ঠেলে ফেলে দিয়েছে? শুধুমাত্র মাথা ঘুরে পড়ে গেলে রক্তাক্ত হলেন কি ভাবে? রক্তাক্ত অবস্থায় ওই আবাসনের পাশেই পড়ে থাকার পরেও কেন আবাসনের কেউ এগিয়ে এল না, আপাতত এই সমস্ত প্রশ্ন ভাবাচ্ছে পুলিশকে। মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে দেহটি ময়না তদন্তে পাঠানো হয়েছে।

লক্ষ্মীনারায়ণ বাবুর পরিবারের অভিযোগ, মাথায় কেউ আঘাত না করলে বা উঁচু থেকে ঠেলে ফেলে না দিলে এতটা রক্তপাতও হয় না। অত্যধিক রক্তক্ষরণের ফলেই যে লক্ষ্মীনারায়ণবাবুর মৃত্যু হয়েছে। পরিকল্পিত ভাবে তাকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের। পুলিশ জানিয়েছে, এই ঘটনার জন্য আবাসনের বাসিন্দাদের ভূমিকাও খতিয়ে দেখা হবে। কথা বলা হচ্ছে পরিবারের লোকজনদের সঙ্গেও।

Related Articles

Back to top button
Close