fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বারুইপুরে চিকিৎসকের চেম্বারের উঠোন থেকে ব্যক্তির দেহ উদ্ধার ঘিরে রহস্য

নিজস্ব প্রতিবেদক, বারুইপুর: এক হোমিওপ্যাথি চিকিৎসকের চেম্বারের উঠোন থেকে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধারকে ঘিরে রহস্য ছড়াল। মৃতের নাম সিরাজ খাঁ (৩৪)। তার দেহের পাশ থেকে উদ্ধার হয়েছে একটি চেলা কাঠ। তার মাথার মাঝে আঘাতের চিহ্ন আছে। ঘটনাটি ঘটে মঙ্গলবার সকালে বারুইপুর থানার ৯ নম্বর ওয়ার্ডে শাসন ব্যানারজি পাড়ায়।

এদিন সকালে এলাকার বাসিন্দারা দেহ পড়ে থাকতে দেখে বারুইপুর থানার পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, এই এলাকায় হোমিওপ্যাথি চিকিৎসক গনেশ সাহা তার বাড়ির সামনে চেম্বার চালান, একই সাথে তার পরিবারের কোচিং সেন্টার চলে। এলাকার বাসিন্দারা বলেন, রাত ১১টার পরেও কোন লোককে দেখা যায়নি। সকালে দেখতে পাওয়া যায় চেম্বারের উঠানে রক্তাক্ত দেহ পড়ে আছে। পাশে চেলা কাঠও পড়ে আছে। সাথে সাথে পুরপিতাকেও খবর দেওয়া হয়। জানা গিয়েছে,ওই ব্যাক্তির বাড়ি লক্ষিকান্তপুরে। সে ফেরির কাজ করে। পাড়ায় পাড়ায় ঘুরে লোহালক্কর সংগ্রহের কাজ করে। বারুইপুরেও কাজের জন্য আসতো।

 

তার আত্মীয় বাবলু শেখ বলেন, বাড়ি লক্ষ্মীকান্তপুর হলেও মগরাহাটের ঝিনকির হাটে শ্বশুরবাড়িতে থাকতো। সোমবার স্ত্রীর সঙ্গে অশান্তি করে সন্ধের পর বাড়ি থেকে বেড়িয়ে যায়। ফোনেও পাওয়া যায়নি। এরপর মঙ্গলবার সকালে বারুইপুরে দেহ পাওয়া যায়। কিন্তু চেম্বারের উঠানে কেন দেহ পাওয়া গেল তা পরিষ্কার নয়। কেউ খুন করে ফেলে রেখে দিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button
Close