পশ্চিমবঙ্গ

৫৮ আইপিএসকে বদলির নির্দেশ দিল নবান্ন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সোমবারেই পুলিশের শীর্ষস্তরে রদবদল করেছিল নবান্ন। মঙ্গলবার ফের একধাক্কায় ৫৮ জন আইপিএসকে বদলির নির্দেশ দিল স্বরাষ্ট্র দফতর। এ দিন মুলত আইজি, ডিআইজি, পুলিশ সুপারস্তরে রদবদল করা হয়েছে। এডিজি দক্ষিণবঙ্গ সঞ্জয় সিংকে এডিজি পশ্চিমাঞ্চল করা হয়েছে। এ দিনের রদবদলে একমাত্র এডিজি পদমর্যাদার পুলিশ আধিকারিক তিনিই।

পশ্চিমাঞ্চলের আইজি রাজীব মিশ্রকে দক্ষিণবঙ্গের আইজি করে পাঠানো হয়েছে। আর রাজশেখরনকে করা হয়েছে বাঁকুড়া রেঞ্জের আইজি। তিনি এতদিন উত্তরবঙ্গের ট্রাফিক (নিরাপত্তা)-এর দায়িত্বে ছিলেন। কলকাতা পুলিশের সশস্ত্র বাহিনীর জয়েন্ট কমিশনার প্রবীণ ত্রিপাঠিকে ডি আই জি প্রেসিডেন্সি রেঞ্জ করা হয়েছে। কলকাতা পুলিশের জয়েন্ট কমিশনার (সদর) করা হয়েছে শুভঙ্কর সিনহা সরকারকে। তিনি কলকাতা পুলিশের এস টিএফের জয়েন্ট কমিশনার ছিলেন।

সদ্য মুর্শিদাবাদ পুলিশ জেলার বিজ্ঞপ্তি জারি করেছে রাজ্য সরকার। এদিন সেই মুর্শিদাবাদের পুলিশ সুপার করা হয়েছে অজিত সিং যাদবকে। ডিআইজি মুর্শিদাবাদ করা হয়েছে মুকেশকে। সি সুধাকরকে করা হয়েছে বারাসাত রেঞ্জের ডিআইজি। অর্ণব ঘোষকে রাজ্য পুলিশ রিক্রুটমেণ্ট বোর্ডের সদস্য-সচিব করা হয়েছে। তিনি এতদিন এই বোর্ডেই পুলিশ সুপার পদে ছিলেন। এ দিনের রদবদলে হাওড়ার নতুন রেল পুলিশ সুপার করা হয়েছে কে কান্ননকে। তিনি চন্দননগর কমিশনারেটের ডিসি ছিলেন।

sweta

Related Articles

Back to top button
Close