fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মানুষের অভাব অভিযোগ শোনার পরামর্শ দিয়ে গেলেন বিজেপির জেলা সভাপতি নবারুণ নায়ক বৃন্দাবনচকে

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: ২১ সালের নির্বাচন যতই এগিয়ে আসবে শাসক পক্ষ বিরোধীদের চাপে রেখে নানা ধরনের কেস থেকে শুরু করে অশান্তির বাতাবরণ সৃষ্টি করবে। কর্মীদের সর্বদা সতর্ক থেকে মানুষের আস্থা অর্জনের জন্য সাধারণ মানুষের অভাব অভিযোগ শোনার পরামর্শ দিয়ে গেলেন তমলুক জেলা সাংগঠনিক বিজেপির সভাপতি নবারুণ নায়েক। মঙ্গলবার কোলাঘাট মন্ডল ১ এর প্রশিক্ষণ শিবিরে যোগ দিতে এসেছিলেন কোলাঘাট ব্লকের বিন্দাবনচকের শীতলা নিম্ন বুনিয়াদী প্রাথমিক স্কুলে। বর্তমানে জেলা জুড়ে চলছে মন্ডল গত ভাবে প্রশিক্ষণ শিবির।

 

বাঙালির শ্রেষ্ঠ পুজোর আগে দলের গুরুত্বপূর্ণ এই প্রশিক্ষণ শিবির গুলিতে আগামী দিনের কর্মপন্থা থেকে শুরু করে দলের ইতিহাস,গঠনতন্ত্র নিয়ে বিস্তারিত আলোচনা চলছে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত। শিবিরে যোগ দিতে এসে জেলা সভাপতি নবারুণ নায়েক কর্মীদের উদ্দেশ্য বার্তা দেন দলের আদর্শ নিষ্ঠা কে সামনে রেখে মানুষের নানা ধরনের সমস্যা আছে তার প্রতি লক্ষ্য রাখতে হবে। দলের ভাবমূর্তিকে অক্ষুন্ন রাখার জন্য কর্মীদের আরও দল কেন্দ্রিক নানা সামাজিক কর্মসূচির উপর গুরুত্ব দিতে হবে। রাজ্য পার্টির সিদ্ধান্ত অনুসারে যে মন্ডল ভিত্তিক কর্মসূচি চলছে কর্মীদের স্বতঃস্ফূর্ত যোগদানের জানান দিচ্ছে দলের প্রতি মানুষের আগ্রহ বাড়ছে।

 

শ্রী নায়েক ছাড়া জেলার নেতা আশিস মণ্ডল, বিজন মিত্র, হরেকৃষ্ণ বেরা ও কোলাঘাট 1 মন্ডলের সভাপতি কৃষ্ণেন্দু দাস সহ ব্লক স্তরের নেতৃত্ব। শ্রি দাস বলেন এই প্রশিক্ষণের পাশাপাশি দলের আগামী দিনের ভূমিকা কেমন হবে সেই সঙ্গে কর্মীদের কোন পথে চালিত করা হবে তা নিয়ে ও বিস্তারিত আলোচনা হয়।

Related Articles

Back to top button
Close