fbpx
কলকাতাহেডলাইন

মধ্যরাতে কলকাতার রেড রোডে নগ্ন-মদ্যপ যুবতীর তাণ্ডব, হিমশিম পুলিশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পরনে শুধু অন্তর্বাস। মুখে তাঁর গান, ‘লায়লা ম্যায় লায়লা, লায়লা। হাতে মদের বোতল।   মধ্যরাতে রাস্তা দিয়ে উন্মাদের মতো এদিক-সেদিক দৌড়ে বেড়াচ্ছে প্রায় নগ্ন-মদ্যপ এক যুবতী। তাঁকে বাগে পেতে রীতিমতো হিমশিম অবস্থা পুলিশের।খাস কলকাতায় এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মঙ্গলবার। আনলক ওয়ানে মধ্যরাতে শুনশান পরিবেশ। এই অবস্থাতে হঠাৎই রেড রোডে ছুটে বেড়াতে দেখা গেল প্রায় নগ্ন এক যুবতীকে। মদ্যপ অবস্থায় রীতিমতো তাণ্ডব করে বেড়াচ্ছেন তিনি। তাঁকে থামাতে রীতিমতো বেগ পেতে হল কলকাতা পুলিশকে। তাঁকে বাধা দেওয়ায় শুধু গালিগালাজ তো খেল না পুলিশ, এক পুলিশ কর্মীকে সপাটে চড়ও কষালেন ওই যুবতী।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে পুলিশের একটি পেট্রোলিং টিম অসংলগ্ন অবস্থায় ওই তরুণীকে দেখতে পায় রেড রোডের ওপরেই। ওই সময় তরুণীকে উদ্ধার করতে গিয়ে চরম বিপাকে পড়ে যায় পুলিশই। উল্টে পুলিশকেই গালিগালাজ, মারধর করে তরুণী। ওই পরিস্থিতিতে পুলিশের ৬ টি গাড়ি ঘটনাস্থলে ছুটে আসে। কিন্তু ওই সময় মহিলা পুলিশ ছিল না। যার জন্য সমস্যা আরও বাড়ে। এমন অবস্থা হয় যে তরুণী তেড়ে আসছে, আর মারের হাত থেকে বাঁচতে পুলিশকেই পালাতে হচ্ছে। চলন্ত গাড়ির দিকেও ছুটে যাচ্ছিলেন ওই তরুণী। প্রায় এক ঘন্টা এমন তান্ডবের পর মহিলা পুলিশ ঘটনাস্থলে এসে জোর করে তরুণীকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। হাফ ছেড়ে বাঁচেন ঘটনাস্থলে থাকা পুলিশ কর্মীরা।

আরও পড়ুন: সরকারি বা বেসরকারি হাসপাতাল থেকে রোগী ফেরালেই কড়া পদক্ষেপ! বিজ্ঞপ্তি প্রকাশ স্বাস্থ্য দফতরের

পরিস্থিতি সামাল দিতে রাতেই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। যুবতীর ভাই জানান, তাঁর দিদিকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। তবে তাঁর সঙ্গে পুরুষ সঙ্গীটি কে ছিলেন, এখনও জানতে পারেনি পুলিশ। তাঁর খোঁজ চলছে। করোনা আবহে এমন ঘটনায় রাতের ঘুম ওড়ে কলকাতা পুলিশের।

 

Related Articles

Back to top button
Close