fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নরেন্দ্র মোদি শিল্পের প্রতীক: জয় বন্দোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা, উলুবেড়িয়া: বাম আমলে রাজ্যে প্রায় ৬০ হাজার কলকারখানা বন্ধ হয়েছিল আর তৃণমূলের আমলে সেই সংখ্যা ১ লক্ষ ছাড়িয়ে গেছে। আর যার কারণে বর্তমানে মালিক থেকে শ্রমিক সকলেই কর্মহীন হয়ে পড়েছেন। এইসব মানুষদের কর্ম সংস্থান একমাত্র করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কারণ নরেন্দ্র মোদি হচ্ছেন শিল্পের প্রতীক। প্রধানমন্ত্রী নরেন্দ্র
মোদির ৭০ তম জন্মদিন উপলক্ষ্যে সেবা সপ্তাহ কার্যক্রমে বাগনানের বাগাবেড়িয়ায় বৃক্ষ রোপন, মাস্ক বিতরণ ও চক্ষু ও ছানি পরীক্ষা শিবিরে যোগ দিতে এসে এই কথা বলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য জয় বন্দোপাধ্যায়।

 

এদিন জয় বলেন, নরেন্দ্র মোদি দেশকে পথ দেখাচ্ছে। তিনি মানব জাতির কল্যাণে দিনে ১৭/১৮ ঘন্টা কাজ করে। আর আদর্শে অনুপ্রানিত হয়ে তার জন্মদিনকে সামনে রেখে আমরা সেবা সপ্তাহ পালন করছি। এদিন জয় রাজ্য সরকারকে কটাক্ষ করে বলেন এই সরকার সৌজন্যের ধার ধারেনা। আজকে রাজ্যে সরকার কেন্দ্রের সঙ্গে লড়াই করে। একটি পুঁটি মাছ যেমন কাতলা মাছের সঙ্গে লড়াই করে পারে না সেইরকম রাজ্য সরকার ও পারছে না। তিনি অভিযোগ করেন, কেন্দ্র এই রাজ্যে টাকা খাবার
যাই পাঠাচ্ছে সব হাওয়া হয়ে যাচ্ছে। আর সেইকারণে পশ্চিমবঙ্গেকে এই দূর্দশা থেকে মুক্ত করতে হবে। এবং সেটা পারবে একমাত্র নরেন্দ্র মোদি। এদিন জয় স্বাস্থ্য ব্যবস্থার বেহাল অবস্থা নিয়ে কটাক্ষ করে বলেন রাজ্য সব সত্য চেপে রাখতে চাইছে। আর সত্য যত বেরিয়ে পড়ছে তত বিজেপি বিকশিত হচ্ছে।

 

তিনি বলেন, বিজেপি কোন ভাওতা দেয়না যেটা বলে সেটা করে দেয় আর সেই কারণে মানুষ এখন বিজেপিকে চাইছে। এদিন জয় অনুব্রত মন্ডলকে কটাক্ষ করে বলেন, যেভাবে ওর দলের একজন বুথ স্তরের নেতা ওর মুখের সামনে দাড়িয়ে সত্য কথা বলেছে তাতে ওর পানা পুকুরে ডুকে মরা উচিত।

Related Articles

Back to top button
Close