fbpx
কলকাতাহেডলাইন

শ্রীকৃষ্ণের অবতার নরেন্দ্র মোদি, টুইটে প্রশস্তি তথাগত রায়ের

শরণানন্দ দাস, কলকাতা: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনে তাঁকে প্রশস্তিতে ভরিয়ে দিয়েছেন গেরুয়া শিবিরের নেতারা। কেউ বলছেন, তিনি শ্রীকৃষ্ণের অবতার। আবার কেউ বলছেন, তিনি এমন একজন মানুষ যিনি নিজেই রেকর্ড গড়ে তা ভেঙেছেন। তিনি ভারতের মণিখচিত মুকুট।

মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় যেমন টুইট করে জন্মদিনের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রীকে। তিনি প্রধানমন্ত্রী সম্পর্কে লেখেন, ‘শ্রীকৃষ্ণের অবতার যিনি পৃথিবীতে এসেছেন দুষ্টের দমন ও শিষ্টের পা‌লন করতে। প্রসঙ্গত,সম্প্রতি মেঘালয়ের রাজ্যপালের দায়িত্ব শেষ করে পশ্চিমবঙ্গে ফিরেছেন। রাজ্যে ফিরেই বিজেপির রাজনীতিতে সক্রিয় হয়ে ওঠার জন্য ইতিমধ্যেই প্রাথমিক সদস্যপদ নিয়েছেন। একুশের যুদ্ধে তিনিও গেরুয়া শিবিরের  সৈনিক হতে চান এমন ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। সেদিক থেকে প্রধানমন্ত্রীর জন্মদিনে তাঁর মোদি বন্দনা ইঙ্গিতবাহী বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

অবশ্য গেরুয়া শিবিরের অন্যান্য নেতৃত্বও মোদির উদ্দেশ্যে প্রশস্তিতে পিছিয়ে নেই। কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর প্রধানমন্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়ে বলেছেন আজ চিন ও পাকিস্তান বুঝতে পারছে ভারত কোন ধাতু দিয়ে তৈরি, কোন চাকির আটা খেয়েছে। এটা মোদিজিরই কৃতিত্ব। কারও সঙ্গে বা কোনও বিরোধী দলের সঙ্গেই ওঁর কোনও রকম প্রতিদ্বন্দ্বিতা নেই। উনি নিজেই নিজের রেকর্ড ভেঙে দেশসেবায় ব্রতী হয়েছেন।’দিল্লিতে বিজেপির সদর দফতরে প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা একটি ইবুক ও একটি ওয়েবসাইটের উদ্বোধন করতে এসে তিনি একথা বলেন।

আরও পড়ুন: বিশ্বভারতী পাঁচিল কাণ্ড: স্বতঃপ্রণোদিত হস্তক্ষেপ কলকাতা হাইকোর্টের

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা একটি বই উদ্বোধন করেন যার নাম ‘লর্ড অফ দ্য রেকর্ডস। সেই বইয়ের প্রতিপাদ্য হল প্রধানমন্ত্রীর গড়া ২৫১টি রেকর্ড। ভিডিও কনফারেন্সে সেই বইয়ের উদ্বোধন করার সময় তিনি বলেন, ‘মোদিজি দেশের মনোবল বাড়িয়ে তুলেছেন। আজ সকলেই নিরাপদ অনুভব করে ওঁর জন্যই। সকলকেই তাঁকে এগিয়ে চলার নির্দেশিকা শক্তি হিসেবে দেখে।’’

 

Related Articles

Back to top button
Close