fbpx
দেশ

ন্যাশনাল হেরাল্ড: এবার কি ইডির মুখোমুখি হবেন সোনিয়া!

যুগশঙ্খ, ওয়েবডেস্ক: এবার কি ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডির মুখোমুখি হতে হবে সোনিয়া গান্ধীকে। সেই প্রশ্নই উঁকিঝুঁকি দিচ্ছে রাজনীতির অন্দরে। আগামী ২৩ জুন ইডির সামনে বসতে পারেন কংগ্রেসের অন্তবর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধীকে।

করোনা আক্রান্ত হয়ে হাসপাতাল থেকে সোমবার রাতে ছাড়া পেয়েছেন সোনিয়া। জুন মাসের প্রথম দিকে করোনা আক্রান্ত হন তিনি। গত ১২ জুন তাকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয় তাকে। অসুস্থ থাকার কারণে ইডির সামনে হাজিরা দিতে পারেননি সোনিয়া। এবার আগামী ২৩ জুন সোনিয়া গান্ধীকে ন্যাশনাল হেরাল্ড মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট, ইডি। সুস্থ হয়ে ওঠার পরেও করোনা পরবর্তী উপসর্গে আক্রান্ত হয়ে পড়েন সোনিয়া। শ্বাসনালীতে সংক্রমণ সহ তাঁর নাক দিয়ে রক্তপাত হচ্ছে বলে দলের তরফে জানানো হয়।

উল্লেখ্য, ন্যাশনাল হেরাল্ড মামলায় আগামী ২৩ জুন সোনিয়া গান্ধিকে ইডির সদর দফতরে তলব করা হয়েছে। গত শুক্রবারও ইডির অফিসে হাজির দেওয়ার কথা ছিল রাহুলের। তবে মায়ের অসুস্থতার কারণেই রাহুল জেরার দিন পিছিয়ে দেওয়ার আবেদন জানান। রাহুলের আবেদনে সাড়া দিয়ে দিন পিছিয়ে দেওয়া হয়। সেই অনুযায়ী সোমবার ইডি জেরা করে রাহুলকে।

Related Articles

Back to top button
Close