fbpx
আন্তর্জাতিকহেডলাইন

নওয়াজ শরিফ ভারতের মদতে পাকিস্তান সেনাবাহিনীকে দুর্বল করতে চাইছে, অভিযোগ ইমরান খানের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন ইমরান খান। ইমরান খানের অভিযোগ, পাকিস্তান সামরিক বাহিনীকে দুর্বল করছে বিরোধী এই নেতা নওয়াজ শরিফ যাতে সাহায্য করছে প্রতিবেশী ভারত। ইমরানের অভিমত, নওয়াজ শরিফ খুবই এক বিপজ্জনক খেলায় মেতেছেন।

 

এক সাক্ষাৎকারে ইমরানের দাবি, তাঁর আমলে সরকারের সঙ্গে সামরিক বাহিনীর সম্পর্ক পাকিস্তানের ইতিহাসের সবচেয়ে সেরা সম্পর্ক কারণ রাষ্ট্রের প্রতিটি অঙ্গ প্রতিষ্ঠান যার যার মত অঙ্গনে থেকে কাজ করে চলেছে। ইমরান খানের আরও অভিযোগ, মুত্তাহিদা কওমি মুভমেন্টের প্রধান আলতাফ হোসেন যে খেলা খেলেছিলেন নওয়াজ শরীফ এবার সেই একই খেলা শুরু করেছেন। সাক্ষাৎকারে ইমরান খান জানিয়েছেন, তিনি ১০০ শতাংশ নিশ্চিত যে, নওয়াজ শরীফকে এক্ষেত্রে সাহায্য করছে ভারত।

 

পাক প্রধানমন্ত্রী বলেন, লিবিয়া, সিরিয়া, ইরাক, আফগানিস্তান, ইয়েমেন- মুসলিম বিশ্বের প্রতিটি দেশ এখন জ্বলছে। এর মধ্যেও পাকিস্তান নিরাপদ কারণ তার সামরিক বাহিনী রয়েছে। যদি এই সামরিক বাহিনী না থাকতো তাহলে এ দেশকে তিন টুকরা করা হতো। ভারতের গবেষণা প্রতিষ্ঠানগুলি পাকিস্তানকে ভাঙতে চাইছে। নওয়াজ শরীফের দিকে আঙ্গুল তুলে ইমরান খান বলেছেন, “মুসলিম লিগ নেতা নওয়াজ শরিফ সেনাবাহিনীকে আক্রমণ করে মারাত্মক রকমের গোলমাল সৃষ্টি করেছেন। তিনি পরবর্তী আলতাফ হোসেন হতে যাচ্ছেন এবং আমি নিশ্চিত যে, তার এই কর্মকাণ্ডের পেছনে ভারতের মদত আছে।”

 

Related Articles

Back to top button
Close