fbpx
দেশবিনোদনহেডলাইন

প্রতারণা, বিয়ের পর জোর করে সহবাস, ফের নওয়াজউদ্দিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের স্ত্রী আলিয়ার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে গুরতর অভিযোগ আনলেন স্ত্রী আলিয়া। নওয়াজউদ্দিনের বিরুদ্ধে এবার প্রতারণা ও ধর্ষণের অভিযোগ এনেছেন আলিয়া। মুম্বইয়ের ভারসোভা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

এই বিষয়ে আলিয়ার আইনজীবী জানান, নওয়াজউদ্দিনের বিরুদ্ধে প্রতারণা, ধর্ষণ, প্রতারণা করে বিয়ে ও প্ররোচিত করে সহবাসের অভিযোগ দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬ (k) ৩৭৬ (n) ও ৪২০ এবং ৪৯৩ ধারায় মামলা দায়ের হয়েছে। তবে এই বিষয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি নওয়াজ। এর আগে নওয়াজ ও তাঁর পুরো পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন আলিয়া। মুম্বইয়ের ভারসোভা থানায় অভিযোগ দায়ের হয়। ভারতীয় দন্ডবিধির ৩৫৪ ধারা ও পস্কো আইনের আওতায় এফআইআর দায়ের করা হয়।

আরও পড়ুন: জরুরি অবস্থায় সাধারণ মানুষ ও রেলকর্মীদের সচেতন করতে মকটেস্টের আয়োজন

আলিয়ার অভিযোগ তাঁর মেয়ের বয়স যখন ৯ বছর ছিল তখন নওয়াজউদ্দিনের ভাই মিনহাজউদ্দিন তাকে যৌন নিগ্রহ করে এবং অশ্লীল ভিডিও দেখায়। এখন আলিয়া ও নওয়াজউদ্দিনের মেয়ের বয়স ১৭ বছর। আলিয়া জানান, এই ঘটনা ঘটেছিল অভিনেতার উত্তর প্রদেশের বাড়িতে। সেই সময়ে নওয়াজউদ্দিন ছিলেন মুম্বইতে। পরে আলিয়া মুম্বই গিয়ে এই ঘটনা জানান অভিনেতাকে। কিন্তু নওয়াজ তাঁকে বলেন এই ঘটনা প্রকাশ্যেদ আসলে তাঁর কেরিয়ারের ক্ষতি হবে। তাই বিষয়টা গোপন রেখে নিজেদের মধ্যেই সমাধান করাই ভাল।

এখন আইনজীবীর মাধ্যপমে ভারসোভা থানায় এফআইআর দায়ের করেছেন আলিয়া। নওয়াজউদ্দিনের বাবা ও মায়ের বিরুদ্ধেও শারীরিক নিগ্রহের অভিযোগ দায়ের করেন আলিয়া।

Related Articles

Back to top button
Close