fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

অর্জুন রামপালের বাড়িতে NCB-র হানা, আটক অভিনেতার চালক

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:  ড্রাগ মামলায় এবার বিখ্যাত বলিউড অভিনেতা অর্জুন রামপালের বাড়িতে হানা দিল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB)। জানা গিয়েছে, সোমবার অভিনেতার মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালান NCB-র আধিকারিকরা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘অর্জুন রামপালের মুম্বইয়ের বাড়ির প্রাঙ্গণে হানা দিয়েছে NCB।’ প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই মাদক মামলায় NCB যে তদন্ত শুরু করেছে। আর তাতে একের পর এক জড়িয়েছে বলিউডের তারকাদের নাম। গত মাসে অর্জুনের গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়েদসের ভাই আজিসিয়ালস দেমেত্রিয়েদসকে গ্রেফতার করে এনসিবি।

     আরও পড়ুন: ফের উত্তপ্ত আফগানিস্থান, কান্দাহারে বোমা বিস্ফোরণে মৃত অন্তত ৪, জখম বহু

তাঁর থেকে বেশ কয়েকটি নিষিদ্ধ হাশিশ ও অ্যালপ্রাজোলাম ট্যাবলেট উদ্ধার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। সূত্রের খবর, ইতিমধ্যেই অভিনেতার ড্রাইভারকে নিজেদের হেফাজতে নিয়ে এনসিবি আধিকারিকরা জিজ্ঞাসাবাদ শুরু করে দিয়েছেন।

এ দিকে, গতকালই মাদক মামলায় নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো (NCB)-র হাতে গ্রেফতার হয়েছেন বলিউডের প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদ। ইতিমধ্যেই তাঁর শারীরিক পরীক্ষা-নীরিক্ষা শুরু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছে প্রযোজককেও। টুইটার মারফত জানা গিয়েছে, ‘মাদক মামলায় গতকাল গ্রেফতার হয়েছিলেন চিত্রনির্মাতা ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী ও চারজন মাদক পাচারকারী। তাদের মেডিক্যাল পরীক্ষা-নীরিক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। আর NCB ফিরোজ নাদিয়াদওয়ালাকেও সমন পাঠিয়েছে।’

Related Articles

Back to top button
Close