fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

উত্তর দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৪

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ: উত্তর দিনাজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো পাঁচ। তবে সরকারী মতে বুধবার পর্যন্ত চার জন করোনা আক্রান্ত হয়েছে। যদিও অসমর্থিত সূত্রে সংখ্যাটা পাঁচ। নতুন করে করোনা আক্রান্তের খবরে চাঞ্চল্য ছড়িয়েছে জেলাতে।

উল্লেখ্য এর আগে রায়গঞ্জের শেরপুর ও শ্যামপুর এবং হেমতাবাদের রনহট্টায় তিনজন করোনা পজিটিভ আক্রান্তের সন্ধান মিলেছিলো। এবারে ইটাহারের নদনা গ্রামে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্তের হদিস মিলেছে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে। ইটাহারের নদনা গ্রামের ওই শ্রমিক গুজরাটের আমেদাবাদে শ্রমিকের কাজ করতেন। সেখানে কাজ চলে যাওয়ায় অনেক কষ্টে বিহারের কিষানগঞ্জে এসে পৌঁছান তিনি। পরবর্তীতে বিহার পুলিশ তাকে উত্তর দিনাজপুর পাঠিয়ে দেয়।
কোয়ারান্টাইনে থাকার সময় তার লালারসের নমুনা পাঠানো হয় মালদা মেডিক্যাল কলেজে। কোভিড টেস্টে তার রিপোর্ট পজিটিভ আসে। এরপরে ওই শ্রমিককে কোভিড হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার প্রয়োজনে। অন্যদিকে সরকারী ভাবে ঘোষণা করা না হলেও অসমর্থিত সূত্রে জানা গিয়েছে রায়গঞ্জের বাহিন এলাকায় আরও একজনের টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। তিনিও ভিনরাজ্যে শ্রমিকের কাজ করতে গিয়েছিলেন। যদিও এবিষয়ে প্রশাসনের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

Related Articles

Back to top button
Close