fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কিডনির অসুখে আক্রান্ত ছাত্রের প্রয়োজন ইঞ্জেকশন, সাহায্যের জন্য ছুটে গেলেন মহিলা

নিজস্ব প্রতিনিধি, দিনহাটা: কিডনির অসুখে আক্রান্ত এক ছাত্রের প্রয়োজন ইঞ্জেকশন। আর তা জানতে পেরেই সেখানে ছুটে গিয়ে তার হাতে সেই ইঞ্জেকশন  তুলে দিলেন দিনহাটা শহরের এক মহিলা।  শহরের গোপালনগর এলাকায় জয়দীপ বণিক নামে ওই কলেজ ছাত্রের হাতে শুক্রবার বিকালে ওই ওষধ তুলে দেন নিবেদিতা মোদক নামে সেই মহিলা।

দুঃস্থ পরিবারের ওই  ছাত্র গত প্রায় দু’বছর ধরে কিডনির অসুখে আক্রান্ত। বাবা জীবন বণিক সামান্য কাজ করে দিন গুজরান করেন। এমত অবস্থায় লকডাউন চলতে থাকায় সংসার চালান কঠিন হয়ে পড়ে। ওই  ছাত্রের মা সবিতা বণিক করোনা সংক্রমিত হয়েছেন। দিনহাটা কলেজ থেকেই গতবছর স্নাতক হন জয়দীপ। বর্তমানে তারা সকলেই হোম আইসোলেশনে রয়েছেন।

শনিবার তার ইঞ্জেকশন দেওয়ার দিন। কিন্তু বাবা ও মা দুজনই কর্মহীন হয়ে পড়ায় এমত অবস্থায় তা জোগাড় করা কঠিন হয়ে পড়েছে পরিবারের কাছে। নিবেদিতা  খবর পেয়ে এদিন বিকেলে সেই ইঞ্জেকশন ওই ছাত্রের হাতে তুলে দেন। মহিলার এই উদ্যোগকে সকলেই সাধুবাদ জানান। তারা বলেন, এখনও যে ভাল মানুষ আছে তার প্রমাণ নিবেদিতা মোদক নামে ওই মহিলা।  নিবেদিতা জানান, কিডনির অসুখে আক্রান্ত  কলেজ ছাত্র ইনজেকশনের অভাবে সমস্যায় পড়বে সেটা জানতে  পেরেই এদিন তা তুলে দেন ছাত্রের  হাতে।

Related Articles

Back to top button
Close