fbpx
আন্তর্জাতিকগুরুত্বপূর্ণহেডলাইন

মার্কিন প্রেসিডেন্টের মৃত্যু কামনা করে টুইটারে একাধিক নেগেটিভ বার্তা!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন মার্কিন প্রেসিডেন্ট ডোনান্ড ট্রাম্প।আমেরিকার, ওয়াল্টার রিড রোড হাসপাতলে ভর্তি রয়েছেন তিনি। হাসপাতালের সামনে রয়েছে কঠোর নিরাপত্তা। এদিকে এই উদ্বেগজনক পরিস্থিতির মধ্যে টুইটারের দেওয়াল ভরে গিয়েছে ট্রাম্পের মৃত্যুকামনায়। নড়চড়ে বসেছে টুইটার কর্তৃপক্ষ। চাপের মধ্যে টুইটার কর্তৃপক্ষ জানিয়েছে, এই সমস্ত নেগেটিভ মন্তব্য টুইট থেকে মুছে ফেলা হবে। যারা এই ধরনের কাজ করেছে তাদের অ্যাকাউন্ট রিড অনলি মোডে ফেলে দেওয়া হবে।

প্রসঙ্গত, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সস্ত্রীক করোনায় আক্রান্ত হন। এই খবর ছড়িয়ে পড়তেই টুইটারে শুধুই মার্কিন প্রেসিডেন্টের মৃত্যু কামনা করে মেসেজে ভরে যায় টুইটার।

শনিবার টুইটার জানিয়েছে কোনও ধরণের নেগেটিভ তথ্য প্রকাশ করবেন না তাঁরা। যেভাবে মানুষ কদর্য ভাবে কোনও ব্যক্তির মৃত্যু কামনা করছেন, তা রীতিমতো দুঃখজনক। টুইটার এই ধরণের কোনও মন্তব্য বা পোস্টকে সমর্থন করে না। এই ধরণের মৃত্যু কামনা সম্বলিত পোস্ট ডিলিট করে দেওয়া হবে।

মার্কিন প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিক হোপ হিকসও করোনা আক্রান্ত। ফলে একাধিক বার তাঁর সংস্পর্শে আসায় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে কোয়ারেন্টাইনে যেতে হয় ফার্স্ট লেডি মেলানিয়া ও মার্কিন প্রেসিডেন্টকে। প্রেসিডেন্ট ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হওয়ার পরেই শেয়ার বাজার বিপর্যয় নেমে আসে।

আরও পড়ুন:বিষভর্তি চিঠির পর এবার করোনা আক্রান্ত ট্রাম্পের হাসপাতালে বাইরে মিলল সন্দেহজকন বস্তু, উদ্বেগে মার্কিন যুক্তরাষ্ট্র

উল্লেখ্য, নানাবিধ কারণ নিয়ে উদ্বেগে রয়েছে আমেরিকা যুক্তরাষ্ট্র। একদিকে নির্বাচন, অন্যদিকে কিছুদিন আগে হোয়াইট হাউসে বিষ মাখানো চিঠি। এই অবস্থার মধ্যেই সস্ত্রীক করোনায় আক্রান্তু পড়েন মার্কিন প্রেসিডেন্ট। তার মধ্যে ফের ট্রাম যে হাসপাতালে ভর্তি আছেন তার বাইরে থেকে মিলল সন্দেহজনক বস্তু। এরপর টুইটারে মার্কিন প্রেসিডেন্টের মৃত্যু কামনায় একাধিক নেগেটিভ বার্তা।

Related Articles

Back to top button
Close