fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

সাংবাদিক মৃত্যুর ঘটনায় নয়া মোড়, অপসারিত AIMS ট্রমা কেয়ার সেন্টারের প্রধান

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এইমসের ট্রমা কেয়ার সেন্টারের পাঁচতলা থেকে পড়ে সাংবাদিকের মৃত্যু ঘটনায় নয়া মোড়। অপসারিত হলেন ওই ট্রমা কেয়ার সেন্টারের প্রধান। গত সোমবার মৃত্যু হয় হিন্দি পত্রিকা দৈনিক ভাস্করের প্রাক্তন সাংবাদিক তরুণ সিসোদিয়ার। এরপর থেকে হাসপাতালে তরফে বলা হয়, সাংবাদিক সিসোদিয়া মানসিক অবসাদে ভুগছিলেন। মানুষকে বিভ্রান্ত করে দিতেন তিনি। মানসিক অবসাদের কারণে তার চিকিৎসা চলছিল। পাশাপাশি হাসপাতালের তরফে জানানো হয় করোনা আক্রান্ত হয়ে এইমস চিকিৎসা চলছিল তার। সুস্থ হয়ে উঠছিলেন তিনি। তাকে জেনারেল বেডে দেওয়ার কথা ছিল। কিন্তু তারপরেই এই অঘটন।

অন্যদিকে পরিবারেরও দাবি ছিল, দিনকয়েক আগেই হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছিল সাংবাদিক তরুণ সিসোদিয়া নাকি সুস্থ হয়ে উঠছিলেন। তাহলে কি এমন হল যে তিনি এইমসের পাঁচতলা বিল্ডিং থেকে ঝাঁপ দিয়ে সুইসাইড করলেন!

আরও পড়ুন: আলিপুরদুয়ারে পিছিয়ে তৃণমূল সব আসনে এগিয়ে বিজেপি

এরমধ্যেই গত শুক্রবার স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন ট্রমা কেয়ারের প্রধানকে বদল করা হয়েছে বলে জানান। কিন্তু কি কারণে তড়িঘড়ি এই বদল সেই ব্যাপারে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

তবে সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়ে ছিলেন, তরুণ সিসোদিয়ার মৃত্যু নিয়ে একটি উচ্চ পর্যায়ের কমিটি গঠন করা হয়েছিল। সম্প্রতি তাঁরা একটি প্রাথমিক রিপোর্টও পেশ করে।

Related Articles

Back to top button
Close