fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

বেকায়দায় অর্ণব! Republic টিভির TRP চক্রের পর্দা ফাঁস মুম্বাই পুলিশের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক:এবার টেলিভিশন রেটিং পয়েন্ট বা টিআরপি জালিয়াতি চক্রের পর্দা ফাঁস করল মুম্বাই পুলিশ। মুম্বাইয়ের দুটো স্থানীয় চ্যানেল ছাড়াও অর্ণব গোস্বামীর রিপাবলিক টিভিও সামিল রয়েছে এই চক্রে‌‌। বৃহস্পতিবার এমনটাই জানিয়েছে মুম্বাই পুলিশ। ‌

জানা গিয়েছে, অর্ণবের রিপাবলিক টিভি ছাড়াও বক্স সিনেমা ও ফ্যাক্ট মারাঠা নামের দুটো চ্যানেল যুক্ত রয়েছে এই চক্রে। বিপুল আর্থিক লেনদেনের মাধ্যমে টিআরপি রেটিং বাড়ানোর পদ্ধতি চালিয়েছে এই চক্রটি। রিপাবলিক টিভির পক্ষ থেকে বিপুল আর্থিক লেনদেন হয় এই চক্রের সঙ্গে এদিন এমনটাই জানালেন মুম্বাই পুলিশ কমিশনার পরমবীর সিং।

কমিশনার বলেন তদন্তের আরও কারা জড়িত তাদের দ্রুত খুঁজে বের করা হবে এবং ডিরেক্টর কিংবা এডিটর যেই হোক না কেন এই দুর্নীতিতে যুক্ত থাকায় তাকে পুলিশি প্রশ্নের মুখে পড়তে হবে বলে জানিয়েছেন কমিশনার সিং। ‌

এর আগে বলিউড অভিনেতাদের অভিনেত্রীদর ফলোয়ার্স চক্রের হদিশ পেয়েছিল মুম্বাই পুলিশ। কাগজের জড়িত ছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সোশ্যাল সাইট ডেভলপারের নাম।

সম্প্রতি টিআরপি নিয়ে রাজদীপ সর্দেসাই এর সঙ্গে টিভি যুদ্ধে জড়িয়ে ছিলেন অর্ণব। অর্নবের রিপাবলিক চ্যানেলের প্রোগ্রামের পদ্ধতিগত কৌশল নিয়ে আঙ্গুল তুলেছিলেন রাজদীপ সর্দেসাই। তবে কি রাজদীপের তোলা প্রশ্ন সত্য হলো প্রশ্ন উঠছে এমনটাই, নেশন ওয়ান্টস টু নো!

Related Articles

Back to top button
Close