fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বড়সড় ডাকাতির ছক বানচাল করল নিউটাউন টেকনো সিটি থানার পুলিশ

শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: ডাকাতি করার উদ্দেশ্যে নিউটাউনের রোজডেল হাউজিং কমপ্লেক্স এর পিছনের মাঠে জড়ো হয়েছিল ১০/১২ জন। এদের মধ্যে ৭ জনকে গ্রেফতার করল পুলিশ। বাকিরা পলাতক। তাদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে টেকনো সিটি থানার পুলিশ। উদ্ধার হয়েছে ধারালো অস্ত্র ও ডাকাতি করার সরঞ্জাম। ধৃতদের বারাসাত কোর্টে তোলা হয়েছে।

আরও পড়ুন- বিজয়ার মিলন ও কৃষক সন্মেলনের আয়োজনে বিজেপি নদিয়া জেলা কিষাণ মোর্চা

পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর আসে নিউটাউনের রোজডেল হাউজিং কমপ্লেক্সের পিছনে নির্জন মাঠে সন্দেহভাজন বেশ কয়েকজন ঘোরাঘুরি করছে। তাদের কাছে অস্ত্র আছে। নিউটাউনের ওই এলাকায় কোনও জায়গায় ডাকাতি করার উদ্দেশ্যে জড়ো হয়েছিল তারা।ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে দৌঁড়াতে থাকে ডাকাতরা। পুলিশ তাড়া করে ৭ জনকে ধরে ফেলে। বাকিরা অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায়। ধৃতদের কাছ থেকে ভোজালি, চপার, লোহার রড, ছুরি সহ ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার হয়েছে।

ধৃতরা রাজারহাট থানার মহম্মদপুর ও টেকনো সিটি থানার বালিগুড়ি এলাকার বাসিন্দা। ধৃতদের বারাসত আদালতে তোলা হয়েছে। এই ডাকাতদলের সঙ্গে আরও কারা কারা জড়িত আছে সেইসব চিহ্নিত করার জন্য এদেরকে পুলিশ হেফাজতে নেওয়ার আর্জি জানিয়েছেন নিউটাউন টেকনো থানার পুলিশ।

 

Related Articles

Back to top button
Close