fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

শ্রমিকদের স্বার্থ সুরক্ষার ডাক দিল ন্যাশনাল ফ্রন্ট অফ ইন্ডিয়ান ট্রেড ইউনিয়ন

পাপ্পাগুহ, উলুবেড়িয়া: শ্রমিকদের স্বার্থ সুরক্ষা করতে এবং আগামী বিধানসভা নির্বাচনে দলীয় কর্মকৌশল স্থির করতে বিজেপির ন্যাশনাল ফ্রন্ট অফ ইন্ডিয়ান ট্রেড ইউনিয়নের ডাকে রবিবার আমতা নতুন রাস্তার মোড়ে এক কর্মী সভা অনুষ্ঠিত হল।

এদিনের এই কর্মী সভায় উপস্থিত ছিলেন সংস্থার রাজ্য সভাপতি অমিয় সরকার, সংস্থার হাওড়া গ্রামীণ জেলার সহ সভাপতি সুরেন্দ্র কুমার শুক্লা সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এ দিনের এই কর্মী সভায় আমতা ১ ও আমতা ২ নং ব্লকের কমিটি গঠন করা হয়। এদিনের এই কর্মীসভায় আমতার দুটি ব্লকের ২৭ টি অঞ্চল থেকে কয়েক হাজার কর্মী উপস্থিত হয়েছিলেন।

এদিন সংস্থার গ্রামীণ জেলার সহ-সভাপতি সুরেন্দ্র কুমার শুক্লা বলেন রাজ্যের তৃণমূলের শাসনে শ্রমিকরা চরম বঞ্চিত অবহেলিত। তাদের কর্মক্ষেত্রে কোন সুরক্ষা নেই। এইসব শ্রমিকদের জীবন ও জীবিকার মান উন্নয়ন এবং শ্রমিকদের স্বার্থ সুরক্ষা করতে তাদের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে ন্যাশানাল ফ্রন্ট অফ ইইন্ডিয়ান ট্রেড ইউনিয়ন। তিনি বলেন শুধু শ্রমিকদের স্বার্থ সুরক্ষা নয় আগামী দিনে এইসব শ্রমিকদের সঙ্গে নিয়ে রাজ্যে সুশাসন প্রতিষ্ঠা করাটাই আমাদের মূল লক্ষ্য। এদিন তিনি বলেন রাজ্যের তৃণমূলের শাসন ব্যবস্থায় আইন ব্যবস্থা বিপর্যস্ত, সাধারণ মানুষ নিরাপত্তাহীনতায় ভুগছে,রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীরা আক্রান্ত হচ্ছে,

বিজেপি কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে। আগামী দিনে শাসকদলের এই অপশাসনের বিরুদ্ধে আন্দোলনের হুশিয়ারি দেন সুরেন্দ্র কুমার শুক্লা। এদিনের এই কর্মীসভায় তিনি দাবি করেন ২০২১ এর বিধানসভা নির্বাচনে বিজেপির জয় এখন শুধু সময়ের অপেক্ষা। সুরেন্দ্র কুমার শুক্লা বলেন শাসক দলের ট্রেড ইউনিয়ন থেকে বেরিয়ে এসে ইতিমধ্যে বহু শ্রমিক বিজেপির এই সংগঠনে সদস্য হয়েছেন। আগামীদিনে আরোও অনেকে ন্যাশানাল ওয়ান্ট অফ ইন্ডিয়ান ট্রেড ইউনিয়নে নাম লেখাবে বলে দাবি করেন সুরেন্দ্র কুমার শুক্লা।

Related Articles

Back to top button
Close