fbpx
কলকাতাহেডলাইন

করোনা মোকাবিলায় এবার কোয়ারেন্টাইন সেন্টার খোলা হল নিকো পার্কে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: নিকো পার্ক…. এক সময় মানুষের ভিড়ে গমগম করত পার্কটা। হাজারো ফান রাইডের টানে ছোট বাচ্চাদের  উৎসাহ, খাওয়া দাওয়া  আনন্দে ভরা থাকত জায়গাটা। তবে এখন পরিস্থিতি একদম অন্য রকম। করোনার ভয় গ্রাস করেছে মানুষকে। আর এই বর্তমান পরিস্থিতি মাথায় রেখে এই পার্ককে পরিণত করা হয়েছে কোভিড ফেসিলিটি হিসেবে।

নিকো পার্কের ৮০০০ বর্গফুটের একটি হল কোয়ারানটিন সেন্টার হিসেবে রাজ্য সরকারের হাতে তুলে দেওয়া হয়েছে বলে খবর। ১০০টি বেড দিয়ে শুরু হয়েছে এই কোয়ারানটিন সেন্টার। তবে প্রয়োজনে আরও ৫০টি বেড বাড়ানোর জায়গা এখানে আছে বলে জানানো হয়েছে। করোনা প্যানডেমিকের কারণে লকডাউনের শুরু থেকেই বন্ধ রয়েছে নিকো পার্ক। এতদিন ধরে পার্কটি বন্ধ ব্যবসা বিপুল ক্ষতির মুখে পড়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তবু রাজ্যে করোনা সেন্টারের অভাব প্রকট হয়ে ওঠায় পার্কের ব্যাংকোয়েট হলটি কোভিড সেন্টারে পরিণত করা হল।

নিকো গ্র‌ুপের চেয়ারম্যান রাজীব কউল বলেছেন, ‘আমাদের অ্যামিউজমেন্ট পার্কে বহু জয়রাইড থাকায় এটা বাচ্চাদের কাছে অত্যন্ত আকর্ষক একটি জায়গা। করোনার কারণে মার্চ মাস থেকেই পার্ক বন্ধ রেখেছি আমরা। তাই যখন শুনলাম কোয়ারানটিন সেন্টারের অভাব দেখা দিয়েছে, তখন নিকো পার্ককে কোয়ারানটিন সেন্টারে পরিণত করার সিদ্ধান্ত নিই।’

Related Articles

Back to top button
Close