fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ভার্চুয়ালে আসানসোলে নয়টি পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী  

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল:  পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের পাঁচটি দূর্গাপুজোর বৃহস্পতিবার বিকালে কলকাতার নবান্ন থেকে ভার্চুয়াল উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিম বর্ধমান জেলায় এদিন মোট ৯টি পুজোর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী।
যার মধ্যে আসানসোল মহকুমায় ৫ টি পুজো হলো বারাবনির দোমহানি কাশীডাঙা সার্বজনীন, কুলটি কলেজ রোড সার্বজনীন, আসানসোল আপকার গার্ডেন, কল্যানপুর কে সেক্টর ও রানিগঞ্জের কালিতলা সার্বজনিন পুজোর উদ্বোধন হয় এদিন। প্রতিটি পুজো মণ্ডপে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাশাসক, পুলিশের ডিসি ও স্থানীয় থানার ওসি সহ পুজো কমিটির সদস্যরা।
আসানসোলের আপকার গার্ডেন পুজো কমিটির উদ্বোধনে উপস্থিত ছিলেন জেলাশাসক পূর্ণেন্দু মাজি ও আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার সুকেশ কুমার জৈন।
এই বছর আসানসোলের বেশিরভাগ পুজো কমিটি তাদের থিম ভাবনা ছেড়ে, কম বাজেটে সাধারণ পুজোর দিকেই ঝুঁকেছেন। করোনা আবহের মধ্যে খোলামেলা মণ্ডপ করা হয়েছে বলে তারা জানিয়েছেন।
এদিন এদিন আসানসোলের বিভিন্ন পুজো মন্ডপ ঘুরে দেখেন পুলিশ কমিশনার সুকেশ জৈন। করোনা আবহে যে সব বিধিনিষেধ করা হয়েছে, তা মানা হচ্ছে কিনা, তা তিনি খতিয়ে দেখেন। পরে তিনি বলেন, প্রত্যেক পুজো কমিটিকে সব নিয়ম মেনে চলতে হবে।

Related Articles

Back to top button
Close