fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজয়ার শুভেচ্ছা জানাতে কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক এর বাড়িতে বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক

জেলা প্রতিনিধি, কোচবিহার:  বৃহস্পতিবার সকালে কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামীর বাড়িতে ফুল মিষ্টি নিয়ে উপস্থিত হলেন কোচবিহারের সংসদ তথা বিজেপির অন্যতম মুখ নিশিথ প্রামাণিক। আর তাই নিয়ে জল্পনা শুরু হয়েছে কোচবিহার জেলা জুড়ে।

কুচবিহারের ব্লক কমিটি গঠন হওয়ার পর তৃণমূল কংগ্রেসের বর্তমান জেলা সভাপতিরউপরে অসন্তোষ প্রকাশ করে তবে সমস্ত সাংগঠনিক পদ থেকে নিজেকে সরিয়ে নেন মিহির গোস্বামী। তারপরেই জল্পনা শুরু হয়েছিল তার রাজনৈতিক দৃষ্টিভঙ্গি নিয়ে। ইটিং নিশীথ প্রামাণিকের উপস্থিতি আরো নতুন করে জল্পনাকে হাওয়া প্রদান করল। মিহির গোস্বামী ঘনিষ্ঠ বেশকিছু কর্মকর্তাদের উপস্থিতিতে রুদ্ধদ্বার বৈঠক হয় বলে রাজনৈতিক সূত্রে জানা গেছে। শুধু তাই নয় ইতিমধ্যে নিচে দলীয় কার্যালয় থেকে তৃণমূল কংগ্রেসের সমস্ত ব্যানার-পোস্টার সরিয়ে দিয়েছেন মিহির বাবু। সে ক্ষেত্রে দীর্ঘদিন থেকেই জল্পনা শুরু হয়েছিল যে তিনি বিজেপির সঙ্গে আভ্যন্তরীণ আঁকাতে যুক্ত। আজকে সৌজন্যমূলক সাক্ষাৎকে ভিত্তি করে মিহির বাবু বলেন, বাঙ্গালীদের মধ্যে শারদীয় শুভেচ্ছা একটি অন্যতম উৎসব। কোচবিহারের সাংসদ নিশীথ প্রামানিক শারদীয়া শুভেচ্ছা জানানোর জন্যই আমার বাড়িতে এসেছিলেন। যদিওবা কার সঙ্গে রাজনৈতিক কোন সংযোগ নেই।

আরও পড়ুন: সলিড অ্যান্ড লিক্যুইড ওয়েস্ট ম্যানেজমেন্ট প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন কামাক্ষ্যাগুড়িতে

অপরদিকে নিশিথ প্রামাণিক দাবি করেন, মিহির বাবু সামনে দীর্ঘক্ষন রাজনৈতিক আলোচনা হয়েছে। আসন্ন ২০২১ বিধানসভা নির্বাচনে দলীয় ভূমিকা নিয়ে আলোচনা হয়েছে। বিজেপিতে যোগদান করে নিজের সততা এবং একনিষ্ঠতা প্রমাণ করার ইঙ্গিত দিয়েছেন মিহির বাবু বলেও দাবি নিশীথ প্রামাণিকের।

Related Articles

Back to top button
Close