fbpx
দেশহেডলাইন

দেশের প্রত্যেকটা বাড়িতে করোনার ভ্যাকসিন পৌঁছে দেব আমরা: নীতা আম্বানি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বিশ্বের বিত্তশালীদের তালিকায় ৬ নম্বরে জায়গা করে নিয়েছেন মুকেশ আম্বানি। লকডাউনে যখন বিশ্ব অর্থনীতি চরম সংকটে, মুকেশ আম্বানির ভাঁড়ার তখনও ভরে উঠছে ধন-সম্পদে। এহেন পরিস্থিতিতে আরও বড়সড় ঘোষণা করলেন নীতা আম্বানি….যা সকলের প্রশংসা কুড়িয়েছে। বুধবার রিলায়েন্স ফাউন্ডেশেনের বার্ষিক অধিবেশনে বক্তব্য রাখতে গিয়ে নীতা বলেন, দেশের কোণায়-কোণায় করোনা ভ্যাকসিন পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবে রিলায়েন্সই।

 

তিনি জানিয়েছেন, করোনার ভ্যাকসিন যেদিনই আবিষ্কৃত হোক, তা দেশের সব মানুষের কাছে পৌঁছানোর বিষয়টি সুনিশ্চিত করবে রিলায়েন্স ফাউন্ডেশন। শুধু তাই নয়, নীতা আম্বানি আরও জানিয়েছেন, দেশের প্রত্যেক জায়গায় যাতে গণহারে টেস্ট করা হয়, সেই জন্যে কেন্দ্রীয় সরকার ও স্থানীয় পুরসভাগুলির সঙ্গে খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধবে রিলায়েন্স।

 

নীতার কথায়, ‘আমি কথা দিচ্ছি, যেদিনই করোনার ভ্যাকসিন আবিষ্কৃত হবে, আমরা জিও’র ডিজিটাল ডিস্ট্রিবিউশন ও সাপ্লাই চেন ব্যবহার করে দেশের প্রতিটি কোণায় তা পৌঁছে দেব। দেশের সব মানুষের যাতে করোনা টেস্ট হতে পারে, তার জন্যে আমরা কেন্দ্রীয় সরকার ও স্থানীয় প্রশাসনের সঙ্গেও কথা বলছি।’

Related Articles

Back to top button
Close