fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মিটিং, মিছিল নয়, ২১ শের ভোট হবে একেবারে অন্য কৌশলে: অনুব্রত

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: মিটিং, মিছিল হবে না। একেবারে অন্য কৌশলে ২০২১ -এর বিধানসভা নির্বাচন হবে বলে স্পষ্ট জানিয়ে দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। মঙ্গলবার পূর্ব বর্ধমানের কেতুগ্রাম ২ ব্লকের গঙ্গাটিকুরি কিষাণ মাণ্ডিতে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে যোগ দিয়ে দলের ভোট স্ট্রাটেজি প্রকাশ্যে আনলেন পর্যবেক্ষক অনুব্রত মণ্ডল।

কর্মী সম্মেলন মঞ্চ থেকেই তিনি ঘোষণা করেন, “যতগুলি অঞ্চল আছে ততগুলি অবজারভার করা হবে। আমি কাউকে ডাকব না। ডাকব শুধু অঞ্চল প্রেসিডেন্ট , অবজারভার ও পঞ্চায়েত প্রধানদের। কারণ এবারের ভোটের পলিশিটা আমি একটু পাল্টাব। কৌশলটাও পাল্টাব।কোনও মিটিং মিছিল হবে না। এবার একেবারে কৌশলে ভোট করতে হবে। ভোটের হিসেবটা আমি বুঝে নেব অঞ্চল প্রেসিডেন্ট , অবজারভার ও পঞ্চায়েত প্রধানের কাছে। কর্মীদের আশ্বস্ত করে অনুব্রত বাবু বলেন , চিন্তা করবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের সঙ্গে আছেন। ঈশ্বর ,আল্লা আমাদের আশীর্বাদ করবেন। ”

দুর্নীতিতে জড়িয়ে পড়া নিজের দলের নেতা কর্মীদেরও এদিন কড়া ভাষায় সতর্ক করেন অনুব্রত মণ্ডল। এই ইস্যুতে তিনি কেতুগ্রামের শ্রীখণ্ড ও কোশিগ্রাম অঞ্চল তৃণমূলের সভাপতিদের তীব্র সমালোচনা করেন। দুই অঞ্চল সভাপতিকে সতর্ক করে দিয়ে অনুব্রত মণ্ডল বলেন ,দুর্নীতি করবেন না। সাধারণ মানুষের ক্ষতি করবেন না। আমি দুর্নীতি কোনভাবেই বরদাস্ত করব না।

Related Articles

Back to top button
Close