fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা ভাইরাস সংক্রমণ মোকাবিলায় অপরিহার্য মাস্ক না পড়েই ত্রাণ নিচ্ছেন অনেকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মুখের মাস্ক একটি প্রধান উপকরণ। মাস্ক ছাড়া পেট্রোল পাওয়া যাচ্ছে না, ওষুধ পাওয়া যাচ্ছে না, এমনকি মদও পাওয়া যাচ্ছে না। শুধু পাওয়া যাচ্ছে ত্রাণ।

করোনা ভাইরাস মোকাবিলায় যে লকডাউন প্রক্রিয়া চলছে তাতে অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে প্রচুর স্বেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক নেতা মন্ত্রী থেকে শুরু করে অনেক স্তরের মানুষ। সকলেই ত্রাণ দিচ্ছেন। তাদের প্রকাশ করা নিজস্ব ছবিগুলিতে একটা জিনিস পরিষ্কার, মুখে মাস্ক না থাকলেও ত্রাণ পেতে খুব একটা অসুবিধা হচ্ছে না মানুষের। মঙ্গলবার কোচবিহার নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এর বেশ কিছু ত্রাণ শিবির এলাকায় মাস্ক বিহীন মানুষদের দেখা যায়।

শুধু তাই নয় স্বয়ং মন্ত্রীর পাশে দাঁড়িয়ে ত্রাণসামগ্রী বণ্টনকারী এক নেতার মুখের মাস্ক ও মুখের থেকে নিচে নামানো দেখা যায়। একদিকে যেখানে মাস্ক ব্যবহার করার উপদেশ দিচ্ছেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে দাঁড়িয়ে তার নিজস্ব নেতা-কর্মীরাই সঠিকভাবে মাস্ক ব্যবহার করছে না সেই দিকে কে নজর দেবে?

মঞ্চের একটি ত্রাণ শিবিরে উপস্থিত ছিলেন স্বয়ং জেলা পরিষদের স্বাস্থ্য কর্মাধ্যক্ষ শুচিস্মিতা দত্ত শর্মা। কার্যত তিনি ও এই কথা স্বীকার করে নেন।

Related Articles

Back to top button
Close