fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা ভাইরাস থেকে আপতত স্বস্তি পেল পূর্ব মেদিনীপুর

মিলন পণ্ডা, (পূর্ব মেদিনীপুর): করোনা ভাইরাস থেকে আপাতত স্বস্তি পেল পূর্ব মেদিনীপুর জেলা। কয়েকদিন আগে পূর্ব মেদিনীপুর জেলায় পাঁচজন করোনা আক্রান্ত হয়ে পাঁশকুড়া বড়মা হাসপাতালের ভর্তি হয়েছিলেন। বুধবার দুপুর ১২ টা নাগাট পাঁচজনকে হাসপাতালের ছেড়ে দেওয়া হয়। পাঁচজনকে বাড়িতে হোম কেয়ারন্টাইন থাকতে বলা হয়েছে। পূর্ব মেদিনীপুর জেলা রেড জোন থেকে অরেঞ্জ জোনে ঢোকার মুখে রয়েছে।

 

স্বাস্থ্যদপ্তর সূএে জানা গেছে, হলদিয়া মহাকুমার চারজন যুবক করোনা উপসর্গ নিয়ে হলদিয়া মহাকুমা হাসপাতালের ভর্তি হন৷ এরপর তাদের লালারস সংগ্রহ করে কলকাতায় পাঠানো হয়। সেই রিপোর্টে চারজনের করোনা ভাইরাস পজেটিভ আসে। অপর দিকে মেচেদা আরপিএফ জওয়ান আক্রান্ত হন। এরপর পাঁচজনকে চিকিৎসার জন্য পাঁশকুড়া বড়মা হাসপাতালের ভর্তি করা হয়। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছিলেন আক্রান্তরা।

 

মঙ্গলবার ফের আক্রান্তদের লালারসের নমুনা পাঠানো হয় পরীক্ষা জন্য। সেই রির্পোটের পাঁচজনের নেগেটিভ আসে। আধিকারিকরা পাঁচজনকে হাসপাতাল থেকে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। এদিন দুপুরে পাঁচজনকে ছেড়ে দেয়। এই ঘটনার সামনে আসার রোগী পরিবার থেকে জেলাবাসী আশ্বস্ত হয়েছেন।

 

পূর্ব মেদিনীপুর মুখ্য স্বাস্থ্য আধিকারিক নিতাইচন্দ্র মণ্ডল বলেন পাঁচজনকে হাসপাতালের ছেড়ে দেওয়া হয়েছে। বাড়িতে হোম কেয়ারন্টাইন থাকতে বলা হয়েছে। পাঁচজনের রির্পোট নেগেটিভ আসার ও সুস্থ হয়ে যাওয়ার কারণে ছেড়ে দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button
Close