fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

নমো অ্যাপের মাধ্যমে নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানাচ্ছে লক্ষ লক্ষ মানুষ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মোদির জন্মদিনে এবার শুভেচ্ছা জানাতে পারবে সাধারণ মানুষ। এই চমকই এনেছে নমো অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনে শুভেচ্ছা জানানো যাবে। এমনকি এই অ্যাপ ব্যবহার করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জীবনী জানা যাবে আজকের দিনে। মোদির সাফল্যের নানা কাহিনি জানা যাবে এই অ্যাপের মাধ্যমে। নমো অ্যাপের এই বিশেষ ভার্চুয়াল ট্যুর একদিনের জন্যেই থাকবে।

ইতিমধ্যেই লক্ষ লক্ষ লোক প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।  এই অ্যাপে আজকের জন্য থাকছে প্রধানমন্ত্রীর জীবনের বেশ কিছু এক্সক্লুসিভ স্টোরি ও ভিডিও। এছাড়াও বিশেষ একটি ক্যুইজের ব্যবস্থা থাকছে।

[আরও পড়ুন- ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের]

৭০ তম জন্মদিনে এইবছর ৭০টি সংকল্প নিয়েছে বিজেপি।এই ৭০টি সংকল্পের মধ্যে রয়েছে গরিবদের জন্য উন্নয়ন। দলীয় কর্মীরা ৭০ বছরের জন্মদিনকে  স্মরণীয় করে তুলতে “সেবা সপ্তাহ” পালন করছে বিজেপি। ১৪ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর চলবে এই সেবা সপ্তাহ। মোদির নিজের রাজ্য গুজরাটের সুরাটের প্রশাসন ৭০০০০ গাছের চারা বিলি করেছে শহর জুড়ে। ৭০ কেজি লাড্ডু তৈরি করা হয়েছে শিভন কামাচি আম্মান মন্দিরে। প্রতিবছরের মতন এই বছরও দেশ বিদেশের শুভেচ্ছা বার্তা পেয়েছেন মোদি।

 

Related Articles

Back to top button
Close