fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

কোচবিহার জেলায় ৩২ জনের শরীরে নতুন সংক্রমণ, নিশ্চিত করল উত্তরবঙ্গ মেডিকেল কলেজ

জেলা প্রতিনিধি, কোচবিহার: কোচবিহার জেলায় ৩২ জনের শরীরে নতুন করে করোনা ভাইরাস সংক্রমণ নিশ্চিত করল উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতাল। যদিও বা এখনো পর্যন্ত এই বিষয়ে জেলা প্রশাসন মুখ খোলেননি। তবুও তথ্য ওড়িশা দিচ্ছে না কোচবিহার জেলা প্রশাসন।
প্রশাসন সূত্রে জানানো হয়েছে, গত সোমবার থেকে এখনও পর্যন্ত লালারস পরীক্ষার জন্য পাঠানো হলেও কোনও রিপোর্ট এসে পৌঁছায়নি কোচবিহার জেলায়। সুতরাং এর মধ্যে কেউ পজিটিভ থেকে থাকলে তা জানা সম্ভব হয়নি। সম্পূর্ণ ঘটনার ওপরে নজর রেখে চলেছে কোচবিহার জেলা প্রশাসন।

প্রসঙ্গত, গোটা রাজ্যের মধ্যে গ্রীন জনের আওতাভুক্ত ছিল কোচবিহার জেলা। সমস্ত দোকানপাট থেকে শুরু করে বাজার এমনকী অফিস-কাছারি ও খুলে যাওয়ার অনুমতি দিয়েছিল জেলা প্রশাসন। পরিচয় শ্রমিকরা কোচবিহারে আসার পরেই একে একে সংক্রমণ দেখা দিয়েছে বলে দাবি উঠেছে প্রশাসনের তরফে। এই নতুন ৩২ জন পরিবহন শ্রমিক কিনা তা নিয়েও চলছে জল্পনা। ইতিমধ্যেই মুম্বই, ব্যাঙ্গালুরু থেকে প্রচুর সংখ্যক শ্রমিক কোচবিহারে প্রবেশ করেছেন। সে ক্ষেত্রে লালারসের সম্পূর্ণ নমুনা পরীক্ষার রিপোর্ট না পাওয়া পর্যন্ত পরিষ্কারভাবে কিছুই বলতে পারছেনা জেলা প্রশাসন।

কোচবিহার জেলা শাসক পবন কাদিয়ান জানান, আমরা রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলতে পারছি না। তবে গোটা পরিস্থিতির উপরে আমাদের নজর রয়েছে।

একইসঙ্গে ৩২ জনের করোনা সংক্রমণ নিশ্চিত হওয়ার খবর বাইরে আসার পরেই রীতিমতো আতঙ্ক তৈরি হয়েছে কোচবিহার জেলাজুড়ে। কোচবিহারের বাসিন্দারা চাইছেন ঘোষণা করে বন্ধ করে দেওয়া হোক সমস্ত বাজারঘাট। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট শুরু হয়ে গেছে। জেনারেশন রিপোর্ট হাতে পাওয়ার পরে কি পদক্ষেপ নেন সেটাই এখন দেখার অপেক্ষা।

Related Articles

Back to top button
Close