fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতা নয়- চাকরি চাই, হুশিয়ারি যুবশ্রী প্রাপকদের

পিন্টু কুন্ডু, বালুরঘাট: “ভাতা নয়, চাকরি চাই” এই দাবিতে বালুরঘাট শহরে মিছিল করে ডেপুটেশন কর্মসূচী পালন করল অল বেঙ্গল ইয়ুথ ওয়েলফেয়ায় অ্যাসোসিয়েশন। মঙ্গলবার সংগঠনের পক্ষে প্রায় শতাধিক কর্মী-সমর্থক বালুরঘাট বাসস্ট্যান্ড এলাকা থেকে মিছিল করে জেলা শাসকের অফিসের সামনে পৌঁছান। প্রশাসনিক ভবনের সামনে বিভিন্ন দাবিতে শ্লোগান দেওয়ার পর জেলা শাসকের কাছে ডেপুটেশন জমা করেন সংগঠনের সদস্যরা।

সংগঠনের দাবি মুখ্যমন্ত্রী যুবশ্রী ভাতা চালু করার সময় প্রতিশ্রুতি দিয়েছিলেন সমস্ত যুবশ্রী ভাতা প্রাপকদের এক বছরের মধ্যে কর্মসংস্থানের ব্যবস্থা করবেন। কিন্তু দীর্ঘ সাত বছর কেটে গেলেও এই সমস্ত যুবশ্রী প্রাপকদের এখনো পর্যন্ত কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারেনি রাজ্য সরকার। আর এমন ঘটনার প্রতিবাদেই এদিন অল বেঙ্গল ইউথ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদস্যরা সরব হয়েছেন। এদিন নিজেদের দাবি পূরণের লক্ষ্য নিয়ে মিছিল করে জেলা শাসককে ডেপুটেশন প্রদান করেন সংগঠনের কর্মী সমর্থকরা। আগামীতে তাদের সমস্ত দাবি পূরণ না হলে স্বেচ্ছামৃত্যুর পথেও যেতে বাধ্য হবেন তারা বলেও হুশিয়ারি দেওয়া হয়েছে সংগঠনের তরফে।

অল বেঙ্গল ইয়ুথ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সম্পাদক সঞ্জয় রায় জানিয়েছেন, চাকরির দাবিতে এদিন ডেপুটেশন দিয়েছেন তারা। আগামীতে তাদের দাবি পূরণ না হলে বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হবেন। শুধু তাই নয় স্বেচ্ছামৃত্যুর পথে যেতেও পিছপা হবেন না তারা।

Related Articles

Back to top button
Close