fbpx
কলকাতাহেডলাইন

নিজের এলাকায় যথাযথ সম্মান পাচ্ছেন না, তৃণমূল ভবনের সামনেই ধরনা অবস্থান তৃণমূল কর্মীদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিজেদের এলাকায় যথাযথ সম্মান পাচ্ছেন না। এই অভিযোগ ছাড়াও বেশকিছু সমস্যার সমাধানে শনিবার তৃণমূল ভবনের সামনেই গলায় ঝুলিয়ে অবস্থান বিক্ষোভে বসলেন বেশকিছু তৃণমূল কর্মী। এই ঘটনার জেরে কার্যত অস্বস্তি ছড়িয়েছে শাসক দলের অন্দরে।

শনিবার সকালে দেখা যায় তবে তৃণমূল ভবন এর সামনে গলায় ঝুলিয়ে ধরনায় বসেছেন তৃণমূল কর্মীরা। প্রত্যেকের গলায় প্ল্যাকার্ডে লেখা, “দলনেত্রীর কাছে একটি বিশেষ বার্তা”। জানা যাচ্ছে ২৩টি জেলার ২৬০ জনের বেশি যুব তৃণমূল কর্মী এদিন তৃণমূল ভবনের সামনে ধরনায় বসে ছিল।

এরপর তাদের কয়েকজনকে তৃণমূল ভবনের ভেতরে ডেকে কি কারণে তাদের এই বিক্ষোভ জানতে চাওয়া হলেও তারা কোনো উত্তর দেননি। এসব বক্তব্য যা বলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই তারা বলতে চান। দলের অন্য কোনো নেতা বা মন্ত্রীর সঙ্গে তারা কথা বলতে রাজি নন এ দিন জানান বিক্ষোভকারীরা। এদিকে তাদের সামনে দিয়ে তৃণমূল ভবনে প্রবেশ করছেন সাংসদ ডেরেক ও’ ব্রায়ান, কাকলি ঘোষ দস্তিদার এর মত হেভিওয়েট নেতা নেত্রীরা।

দীর্ঘক্ষন পরে অবশ্য সুব্রত বক্সীর সঙ্গে কথা বলেন তারা। সুব্রত বক্সি তাদের আশ্বাস দেন তাদের যাবতীয় অভিযোগ শুনবে দল। জেলা সভাপতির থেকে এই আশ্বাস পাওয়ার পর দিন বিকেল তিনটে নাগাদ অবস্থান-বিক্ষোভ তুলে নেন তারা। আগামী বৃহস্পতিবার বিক্ষোভকারীদের সঙ্গে সুব্রত বক্সীর নিজে কথা বলে তাদের সমস্যার কথা শুনবেন বলে জানিয়েছেন।

Related Articles

Back to top button
Close