fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সিন্ডিকেটের লোকজনদের বুথ এজেন্ট নয়: সৌগত রায়

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একুশের নির্বাচনে স্বচ্ছ ভাবমূর্তির উপর জোর দিলেন তৃণমূলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায়। দমদমে তৃণমূলের কর্মী সভায় সোমবার একথা বলেছেন তিনি। ঘটনা হলো, রাজ্যের প্রধান বিরোধী দল লাগাতার তৃণমূলের বিরুদ্ধে সিন্ডিকেট রাজের অভিযোগ করে আসছে। সেই প্রচার যাতে ভোটারদের প্রভাবিত না করে, সেই কারণেই এই সতর্কবাণী উচ্চারণ করেছেন তিনি। এমনটাই মনে করছেন রাজ্যের তথ্যাভিঞ্জ মহল।

এদিন প্রবীণ সাংসদ বলেন, ‘ইট, বালি, চুন-সুরকি ব্যবসার সঙ্গে যাঁরা জড়িত, সেই মুখগুলো যেন সামনে না আসে। বুথ এজেন্ট হিসেবে তাঁদের যেন ব্যবহার না করে দল। মানুষ এই মুখগুলোকে ভালভাবে নেন না। ভোটের সময় তাঁদের পিছনের সারিতে রেখে স্বচ্ছ ভাবমূর্তির মানুষদের সামনে নিয়ে আসতে হবে।’ এমনকি তিনি দলীয় মিছিলেও এঁদের চান না। তাঁর বক্তব্য, যদি নিতেই হয় তাহলে তাঁরা যেন পিছনের সারিতে থাকেন।

দমদমের অরো সিনেমা হলে এদিন দলীয় কর্মীদের নিয়ে সভায় ব্রাত্যবসু বিধানসভা ভোটে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে লড়ার কথা বলেন। তিনি বলেন, ‘সবাইকে মিলেমিশে কাজ করতে হবে। এমন কোনও দল নেই, যে দলে নিজেদের মধ্যে লড়াই হয় না। এই প্রবণতা সব দলেই থাকে। আমাদের খেয়াল রাখতে হবে বিধানসভা ভোটে জিতে আসাটাই মূল লক্ষ্য।’ মমতা বন্দ্যোপাধ্যায় সংখ্যালঘু তোষণ করেন বলে বিরোধীরা বিশেষ করে বিজেপি অভিযোগ করে। সেই সূত্র ধরে ব্রাত্য বসু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় হিন্দু, মুসলমান, জৈন, খ্রিস্টান-সহ সব ধর্মের মানুষের তোষণ করেন। আসলে উনি মানুষের তোষণ করেন। কারণ উনি মানুষেরই মুখ্যমন্ত্রী।’

Related Articles

Back to top button
Close