fbpx
কলকাতাগুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

মাধ্যমিক পরীক্ষার ফর্ম ফিলাপের নোটিফিকেশন জারি করল পর্ষদ 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজ্ঞপ্তিতে পর্ষদ জানিয়েছে, আগামী ১৬ ও ১৭ ডিসেম্বর পর্ষদের ক্যাম্প অফিস মারফত ২০২১ এর মাধ্যমিক পরীক্ষা দেবেন সেই ছাত্র-ছাত্রীদের আবেদনপত্র সংগ্রহ করতে পারবে স্কুলগুলি।
পাশাপাশি নবম শ্রেণীর ছাত্র-ছাত্রীরা তাদের রেজিস্ট্রেশনের ফর্ম সংগ্রহ করতে পারবে স্কুলগুলি থেকে। তবে দশম শ্রেণির ছাত্রছাত্রীদের কতদিনের মধ্যে আবেদন পত্র ফিল আপ করে পাঠাতে হবে সেই বিষয়ে অবশ্য পর্ষদ বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট করে কিছু বলেনি।
পর্ষদ সূত্রের খবর, জানুয়ারি মাসের তৃতীয় সপ্তাহের মধ্যেই ফর্ম ফিলাপের পুরো প্রক্রিয়া শেষ করে আবেদনপত্র জমা নেওয়া হবে। ফর্ম আবেদন পত্র দেওয়া হবে মাধ্যমিক পরীক্ষার জন্য সেখানেই স্পষ্ট করে লেখা থাকবে কত দিনের মধ্যে ফর্ম ফিলাপ করে জমা দিতে হবে ছাত্র-ছাত্রীদের।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ইচ্ছা অনুযায়ী এবছর মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের ছাত্র-ছাত্রীদের জন্য কোন টেস্ট পরীক্ষা না নেওয়ার বিজ্ঞপ্তি জারি করেছে পর্ষদ ও সংসদ।
এবছর যেহেতু টেস্ট পরীক্ষা হচ্ছে না তাই সেক্ষেত্রে পরীক্ষা সকল প্রস্তুতির এগিয়ে রাখতে চাইছে মধ্যশিক্ষা পর্ষদ। আর তাই ছাত্র-ছাত্রীদের ফর্ম ফিলাপের বিজ্ঞপ্তি জারি করে দিল মধ্যশিক্ষা পর্ষদ।
তবে মাধ্যমিক পরীক্ষা কবে হবে এই বিষয়ে এখনও কোনো দিন ঘোষণা হয়নি।

Related Articles

Back to top button
Close