fbpx
দেশহেডলাইন

বম্বে হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে এবার ‘সুপ্রিম’ দ্বারস্থ অর্ণব গোস্বামী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সোমবার বম্বে হাইকোর্টে ধাক্কা খেয়েছেন হলেন রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামী। এদিন তাঁর অন্তর্বর্তীকালীন জামিন খারিজ করে দিয়েছে আদালত। এবার বম্বে হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন অর্ণব গোস্বামী।

সোমবার আত্মহত্যায় প্ররোচনার মামলায় অর্ণব গোস্বামীর অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করে দেয় বম্বে হাইকোর্ট। ইন্টিরিয়র ডিজাইনার অন্বয় নায়েক এবং তাঁর মায়ের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গত ৪ নভেম্বর গ্রেপ্তার করা হয় রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী, ফিরোজ শেখ এবং নীতীশ সারদাকে। এদিন বিচারপতি এসএস শিন্ডে এবং বিচারপতি এমএস কার্নিকের বেঞ্চ জানান, আবেদনকারীকে জামিন দেওয়ার প্রশ্নই নেই। যদিও অর্ণব চাইলে দায়রা আদালতে জামিনের আবেদন জানাতে পারেন। আর সেক্ষেত্রে নিম্ন আদালতকে চার দিনের মধ্যে সিদ্ধান্ত জানাতে হবে। প্রসঙ্গত, অর্ণব আলিবাগ দায়রা আদালতে জামিনের আবেদন করেছেন। সেক্ষেত্রে চার দিনের মধ্যে তিনি মুক্তি পান কি না, দেখার সেটাই।

 

এ দিকে, অর্ণবকে রবিবার সকালে যখন তালোজা জেলে সরিয়ে নিয়ে যাওয়া হয়, পুলিশ ভ্যান থেকে চিৎকার করে অর্ণব জানিয়েছিলেন, তাঁকে হেনস্থা করা হচ্ছে। আইনজীবী ও পরিবারের সঙ্গে কথা বলতে দেওয়া হচ্ছে না। সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর অর্ণবের স্বাস্থ্য ও নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখকে ফোন করেন রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি।

Related Articles

Back to top button
Close