fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

হাথরস কাণ্ডের ছায়া এবার হরিয়ানায়, ৪ ডেলিভারি বয় মিলে গণধর্ষণ মহিলাকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: উত্তর প্রদেশের হাতরাসের ঘটনার ঘা এখনও অব্যাহত, তারই মাঝে দেশে ফের গণ ধর্ষণের ঘটনা ঘটল।  জানা গিয়েছে, এবার ঘটনাস্থল হরিয়ানার গুরুগ্রামে। গণধর্ষণের পরে মেয়েটিকে মারধর করা হয়। অভিযোগ চার যুবক একসঙ্গে ৩২ বছর বয়সী এক মহিলাকে গণধর্ষণ করেছে । গণধর্ষণের পরে মহিলাকে এলোপাথাড়ি মারধর করা হয়, এমনও অভিযোগ।  এদিকে হামলার কারণে মহিলার মাথায় গুরুতর আঘাত লেগেছে৷

 

জানা গিয়েছে, তাঁকে সরকারি হাসপাতাল ভর্তি করতে হয়৷ প্রথমে দিল্লির সাফদারজং হাসপাতালে রেফার করা হয়েছিল। সাফদার জংয়ের পরে নির্যাতিতাকে গুরুগ্রামের মেদন্তে ভর্তি করা হয়। গুরুগ্রাম পুলিশ এই অপরাধে জড়িত চার যুবককে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের নাম পঙ্কজ, পবন, রঞ্জন ও গোবিন্দ। জানা গিয়েছে যে, অভিযুক্ত এই ৪ যুবক সুইগি ও জোমাটোতে ডেলিভারি বয় হিসাবে কাজ করে। ঘটনাটি ঘটে শহরের খুবই পশ এলাকা ডিএলএফ ফেজ ২-তে। অভিযুক্তদের মধ্যে একজন গুরুগ্রামের খুবই দামী জায়গায় ডিএলএফ ফেজ ২-তে একটি বাড়িতে প্যাইং গেস্ট হিসেবে থাকত।

আরও পড়ুন: হাথরাস নিয়ে রাহুল গান্ধীর “নাটক”, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

এই যুবতীকে সেখানে আনা হয় এবং তার পরে তার তিন বন্ধু সেখানে পৌঁছয়৷ মহিলার ওপর অকথ্য অত্যাচার ও গণধর্ষণ করা হয়। নির্যাতিতা প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়, যার ফলে মহিলার মাথায় গুরুতর আঘাত লেগেছে। দুপুর আড়াইটার নাগাদ নির্যাতিতাকে সরকারী হাসপাতালে আনা হয়েছিল এবং পরে তাকে দিল্লির সাফারজং হাসপাতালে রেফার করা হয়েছিল৷ কিন্তু পরে গুরুগ্রাম পুলিশ এই মহিলাকে গুরুগ্রামের মেদন্ত হাসপাতালে ভর্তি করে। যেখানে তার চিকিৎসা চলছে।

Related Articles

Back to top button
Close