fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

CAA সন্ত্রাসীরাই কৃষি বিলের বিরোধিতা করছে: কঙ্গনা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: লোকসভার পর রাজ্যসভাতেও পাস হয়েছে কৃষি বিল। তবে এই বিল নিয়ে সরব হয়েছে বিরোধীরা। তবে এবার এই কৃষি বিল নিয়ে মুখ খুললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কৃষি বিলের প্রতিবাদে পঞ্জাবে বিক্ষোভ দেখানো কৃষক আন্দোলনের সঙ্গে সন্ত্রাসবাদের তুলনা করেছেন ‘মণিকর্ণিকা’ অভিনেত্রী।

 

রবিবার ‘কৃষিপণ্য লেনদেন ও বাণিজ্য উন্নয়ন বিল’ এবং ‘কৃষিপণ্যের দামে সুরক্ষা ও কৃষক ক্ষমতায়ন এবং চুক্তি সংক্রান্ত বিল’ পাশ হওয়ার পর হিন্দি, ইংরেজি এবং পঞ্জাবিতে টুইট করেন প্রধানমন্ত্রী মোদি। সেখানে দুই বিলেই কৃষক স্বার্থ-রক্ষার আশ্বাস দেওয়া হয়। আর তাঁর টুইট শেয়ার করেন কঙ্গনা। তিনি হিন্দিতে পাল্টা লেখেন, ‘প্রধানমন্ত্রীজি কেউ ঘুমিয়ে থাকলে জাগানো যায়। কারোর বুঝতে সমস্যা হলে বোঝানোর চেষ্টা করা যায়। কিন্তু, ঘুমানোর অভিনয় বা অবুঝ হওয়ার অভিনয় করলে, তাদের কীভাবে বোঝাবেন? এরা ওই সন্ত্রাসী, যারা CAA-র কারণে একজনের নাগরিকত্ব না যাওয়া সত্ত্বেও ওই ইস্যুতে রক্তের নদী সৃষ্টি করেছিল।’

বিল পাসের পর প্রধানমন্ত্রী বলেন, “চোখে জল আনা মুহূর্ত। দেশের কৃষক সমাজের কাছে এটি একটি ঐতিহাসিক দিন। পরিশ্রমী কৃষকদের সকলকে শুভেচ্ছা। এই বিল দেশের কৃষিক্ষেত্রে বিপুল পরিবর্তন আনবে। একই সঙ্গে কোটি কোটি কৃষককে স্বনির্ভর করবে।”

Related Articles

Back to top button
Close