fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

এখন কাগজ ছিঁড়ছে, ২০২১-এ তৃণমূল নিজের মাথার চুল ছিঁড়বে: ভারতী ঘোষ

তারক হরি, পশ্চিম মেদিনীপুর: মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে এই কেশপুর থানার আনন্দপুরেই জনসভা করেছিল তৃণমূল, ঠিক তারপরেই বিজেপির রক্তদান শিবিরে ভারতী ঘোষের উপস্থিতি জমায়েত হওয়া সকলকে বুঝিয়ে দিলেন সহজে মাটি ছাড়ছে না বিজেপি। বিধানসভার ভোট বাক্সে যে রীতিমতো জোর টক্করে নামতে চলেছে বিজেপি, ভারতী ঘোষ বক্তব্য সেই বিষয়কে আরও জোরালো করে তুলল।

কেশপুরের একটি রক্তদান শিবিরে এসে বিজেপির রাজ্য নেত্রী তথা পশ্চিম মেদিনীপুর জেলার প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ বলেন, “সিঙ্গুর থেকে শিল্প তাড়িয়ে, ভাঙড় থেকে জলপাইগুড়ি অবধি বোমার শিল্প বানিয়েছে তৃণমূল। আর সেই শিল্পের জোরে মানুষকে মেরে গাছে ঝুলিয়ে দিচ্ছে তারা কিন্তু ২০২১ মানুষ তৃণমূল কংগ্রেসকে উপযুক্ত জবাব দেবে।”
এই কেশপুরেই দিন সাতেক আগে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরে বোমাবাজিতে মৃত্যু হয়েছিল এক ১৪ বছরের ছাত্র সমেত তৃণমূল সমর্থকের।

কেশপুরের সেই দামোদরচক গ্রাম থেকে পুলিশ উদ্ধার করেছে প্রায় ৯৮টি তাজা বোমা। সেই প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বলেন, ‘’তৃণমূল দলটাই পুরো হার্মাদদের দল। এদের নেতানেত্রীদের বাড়ি থেকে হাঁড়ি হাঁড়ি বোমা উদ্ধার হয়, কাঁড়ি কাঁড়ি গুলি উদ্ধার হয়। সেই দল আবার অন্যদের হার্মাদ বলে। ওরা এখন মানুষের রক্ত নিচ্ছে, প্রাণ নিচ্ছে, তাই ভারতীয় জনতা পার্টির দায়িত্ব সহকারে রক্তদান শিবির করছে। ওরা রক্ত নেবে আর আমরা রক্ত দেব।”

আরও পড়ুন:চিনা স্পাই! গ্রেফতার নিউইয়র্ক সিটি পুলিশ অফিসার

সম্প্রতি তৃণমূলের সাংসদ কল্যাণ ব্যানার্জি রাজ্যপালকে বিজেপির হার্মাদদের নেতা বলেছেন এই প্রসঙ্গে কয়েকজন সাংবাদিক ভারতী ঘোষের কাছে এর প্রতিক্রিয়া জানতে চাইলে ভারতী ঘোষ বলেন, ”রাজ্যপালকে দেশের সংবিধান দায়িত্ব দিয়েছে রাজ্যের পরিস্থিতির ওপর নজর রাখার জন্য। রাজ্যের পরিস্থিতি জানতে চাওয়াটা ওনার অধিকার, তা নিয়ে হাউমাউ করে চেঁচিয়ে তাঁকে আটকানো যাবে না। তিনি তাঁর ওপর প্রদত্ত সাংবিধানিক দায়িত্ব পালন করেই যাবেন।” এরপরই তিনি শেষ সংযোজন করে বলেন ”তৃণমূলের সংবিধান হল অপরকে গালাগালি করা, মানুষকে মেরে ঝুলিয়ে দেওয়া, নথিপত্র ছিঁড়ে উড়িয়ে দেওয়া কিন্তু এবার দিন আসছে। ২০২১ যে জনাদেশ বা পিপল ম্যান্ডেড আসতে চলছে তাতে নথিপত্র নয়, মাথার চুল ছিঁড়তে হবে তৃণমূলকে।”

Related Articles

Back to top button
Close