fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

‘পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি হচ্ছে, লকডাউন ভালো করে করা উচিৎ’: দিলীপ ঘোষ

কৌশিক অধিকারী, বহরমপুর: রবিবার মুর্শিদাবাদ জেলাতে রেকর্ড করোনা আক্রান্ত-এর হদিশ মিলল । রবিবার মুর্শিদাবাদ জেলাতে ৭৪ জনের দেহে কোভিড ১৯ সংক্রমন হদিশ মিলল । যার মধ্যে বেশিরভাগই স্বাস্থ্য কর্মী বলে জানা গিয়েছে। যার ফলে উদ্বিগ্ন প্রকাশ করেছেন জেলা স্বাস্থ্য দফতর। এই প্রসঙ্গে রাজ্য সরকারকে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।

রবিবার বহরমপুরে পঞ্চাননতলা এলাকায় বিজেপি দলীয় কার্যালয় উপস্থিত হয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য করোনা পরিস্থিতি সহ বানিজ্য সন্মেলন একাধিক ইস্যুতে রাজ্য সরকারকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ । বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ করোনা আক্রান্ত-এর সংখ্যা বৃদ্ধি নিয়ে বলেন, কেন্দ্রীয় সরকারের নির্দেশে লক ডাউন প্রথম থেকেই শুরু হলেও লক ডাউন প্রথম থেকেই মানেননি রাজ্য সরকার। আজকে নামে লক ডাউন করা হচ্ছে লোক দেখানো। এখন প্রতিদিন মুর্শিদাবাদ জেলা সহ রাজ্য সংক্রমন বৃদ্ধি হচ্ছে। রাজ্য সরকারের উচিত লকডাউন ভালো করে মান্যতা দিয়ে ভালো করে করা ।

পাশাপাশি, বানিজ্য সন্মেলন নিয়ে রাজ্যপাল জগদীপ ধনকড় সুরে দিলীপ ঘোষ বলেন, রাজ্য সরকারের কাছে সারা পশ্চিমবঙ্গ মানুষের প্রশ্ন বেঙ্গল সাবমিট নামে কোটি কোটি টাকা লুঠ করে, পশ্চিমবঙ্গ কতটাকা ইনভেষ্ট হয় । রাজ্য পূজো উদ্বোধন হলেও কোন কল কারখানা উদ্বোধন করেননি মুখ্যমন্ত্রী । কত টাকা খরচ হয়েছে তা সাধারণ মানুষের কাছে শ্বেতপত্র আকারে প্রকাশ করুক রাজ্য সরকার বলে মন্তব্য করেন দিলীপ ঘোষ, পাশাপাশি বেশ কিছু দিন ধরেই ফরাক্কাতে বেশ কিছু এলাকায় গঙ্গা ভাঙন চলছে।সেই প্রসঙ্গে বলেন, ভাঙন আটকানো জন্য কোন প্ল্যান নেই রাজ্য সরকারের। ভাঙনের নামে প্রত্যেক বছর কয়েক কোটি টাকা লুঠ করে রাজ্য সরকার। প্রতিবছর ভাঙনের কবলে বহু মানুষ ক্ষতিগ্রস্ত হয় এবং কেন্দ্রীয় সরকারের সঙ্গে কথা বলে রাজ্য সরকারের ভাবা উচিত বলে মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Related Articles

Back to top button
Close