fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

দিল্লিতে করোনায় আক্রান্তের সংখ্যা ১০,০৫৪, ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ৫০০

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: থামার যেন কোনও লক্ষ্মণই নেই। খালি বাড়ছে সংক্রমণ থেকে মৃত্যুর সংখ্যা। দেশ থেকে বিদেশ কোথাও স্বস্তিতে নেই মানুষ।
কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট অনুসারে, ১৯ মে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত দিল্লিতে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা মোট ১০,০৫৪। মৃত্যু হয়েছে ১৬৮ জনের। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৪৮৫ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৫০০ জন। ফলে আক্রান্তের বেড়ে দাঁড়াল ১০,৫৫৪। রাজধানীতে এখন অ্যাকটিভ কেসের সংখ্যা ৫৬৩৮। আর দিল্লির স্বাস্থ্য দফতরের তথ্য অনুসারে এখনও পর্যন্ত সেখানে কোভিড-১৯ সংক্রমণ সারিয়ে সুস্থ হয়েছেন ৪৭৫০ জন।

এদিকে এত চেষ্টার পরে সংক্রমণ যেন বাধ মানছে না। ক্রমশই দীর্ঘ হচ্ছে তালিকা। ভারতে ইতিমধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ পেরিয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের মতে দেশে মোট কোভিড আক্রান্তের সংখ্যা ১,০১,১৩৯।

সংক্রমণে মৃত্যু হয়েছে ৩১৬৩ জনের। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৯,১৭৪ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৯৭০ জন। আর মৃত্যু হয়েছে ১৩৪ জনের। তবে সেই সঙ্গে গত ২৪ ঘণ্টায় সুস্থও হয়েছেন ২৩৫০ জন। দেশে বর্তমানে অ্যাকটিভ কেসের সংখ্যা ৫৮,৮০২। ভারতে এখন সুস্থতার হার ৩৮.৭৩ শতাংশ। আর মৃত্যু হার ৩.১২ শতাংশ।

Related Articles

Back to top button
Close