fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দলে ফিরছেন নুর আলম, খুশির হাওয়া সিতাই বিধানসভা এলাকায়

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার: “দলের যে সমস্ত পুরনো কর্মীরা দলের হয়ে রক্ত জল করে পরিশ্রম করেছেন ২০২১ এ তাদেরকে নিয়েই নির্বাচনে লড়াই করবে দল, যারা এই মুহূর্তে দলে নেই তারাও ফিরে আসছেন দলে।”বৃহস্পতিবার কোচবিহার জেলা তৃণমূল বিধায়কের বৈঠকে এমনটাই মন্তব্য করলেন সেরা তৃণমূলের চেয়ারম্যান তথা রাজ্যের আদিবাসী অনগ্রসর দফতরে ভারপ্রাপ্ত মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন। আর তার জেরেই খুশির হাওয়া সিতাই বিধানসভা এলাকায়।দলীয় নির্দেশে দল থেকে সরিয়ে রাখা হয়েছিল সিতাই বিধানসভা কেন্দ্রের অন্যতম সংগঠক তথা জেলা পরিষদের কর্মদক্ষ নুর আলমকে। বিনয় বাবুর আজকের এই মন্তব্যের ফলে নুর আলমের দলে ফেরা এখন শুধু মাত্র সময়ের অপেক্ষা।

ইতিমধ্যেই তাকে দলে ফেরানোর জন্য ১৫৪ জন পঞ্চায়েত সদস্যদের স্বাক্ষরিত একটি আবেদনপত্র জেলা নেতৃত্বে হাতে পৌঁছে দেওয়া হয়েছে। ২০২১বিধানসভা নির্বাচনে সিতাই বিধানসভা কেন্দ্রে সংগঠনিক ভূমিকা পালনের জন্য নুর আলম হোসেন একটি গুরুত্বপূর্ণ নাম। বিগত দিনের রাজনৈতিক পরিমণ্ডল লক্ষ্য করলে দেখা যায়, বিধানসভা কেন্দ্রের হাল তার কাছেই ছিল। মূর্তি বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া র অন্যতম ছায়া সঙ্গী হিসেবে দলকে বিভিন্ন বিপদের মুখ থেকে টেনে নিয়ে এসেছেন নুর আলম হোসেন।

তার বিরুদ্ধে অভিযোগ থাকার কারণেই তাকে দল থেকে সরিয়ে রাখা হয়েছিল বলে দলীয় সূত্রে জানানো হয়েছিল।কিন্তু ২০২১ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে দলের সমস্ত কর্মীকে পুনরায় দলে সদর্থক ভূমিকা পালনের জন্য আহ্বান জানানো হয়েছে। এক্ষেত্রে অবশ্যই দলে ফিরতে চলেছেন নুর আলম হোসেন। যদিও এই বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি নুর আলম। তিনি শুধু বলেন দল আমাকে যে কাজ দেবে আমি নিষ্ঠা সহকারে সেই কাজ এবং দায়িত্ব পালন করব।

Related Articles

Back to top button
Close