fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাজ্য সরকারে প্রকল্প বোঝাতে মানুষের মাঝে নুসরত, অভিনেত্রীকে পেয়ে প্রকল্প ভুলে সেলফি তোলার হিড়িক

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: উত্তর চব্বিশ পরগনার বসিরহাটের দুই নম্বর ব্লকের বেগমপুর বিবিপুর হাই স্কুল মাঠে দুয়ারে দুয়ারে সরকারের পরিষেবা নিতে মানুষের ঢল। এই প্রকল্পতে আরও উৎসাহ দিতে মানুষের মাঝে থাকলেন বসিরহাটের সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান। এদিন সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি।

সাধারণ মানুষের সঙ্গে কথা বলে দুয়ারে দুয়ারে সরকারি প্রকল্পগুলি সকলে কিভাবে সুবিধা পেতে পারে সেই ব্যাপারে বিস্তারিত তাদেরকে বুঝিয়ে দেন অভিনেত্রী, সাংসদ নুসরত। নায়িকা পাশে পেয়েই সেলফি তোলার হিড়িক পরে যায়। সংসদ বলেন, ‘আপনারা বাড়ি বসেই এই প্রকল্পের সুবিধা পাবেন। ইতিমধ্যে রাজ্য সরকারের ১০ লক্ষ মানুষ এই পরিষেবা পাওয়ার জন্য ফর্ম ফিলাপ করেছে। এই সুবিধা বাস্তবায়িত করতে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন’।

এই প্রকল্পের সুবিধা পাইয়ে দেওয়ার জন্য মানুষের পাশে থেকে দিনরাত এক করে পরিশ্রম করে চলেছেন বসিরহাট উত্তর বিধানসভা চেয়ারম্যান এবং প্রাক্তন বিধায়ক এটিএম আব্দুল্লাহ রনি, শমীক রায় অধিকারী পূত্তের কর্মদক্ষ সৌমেন মন্ডল, বসিরহাট মহাকুমার শাসক মৌসম মুখার্জি ও বিডিও জয়দীপ চক্রবর্তী প্রমুখ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সাংসদ নুসরত জাহান বলেন, ‘এই সুবিধা পেয়ে মানুষ অনেক উপকৃত হবেন। যেভাবে জনস্রোত দেখতে পাচ্ছি, তাতে ২০২১-এর নির্বাচনে তৃণমূল সরকার যে আরও একবার প্রতিষ্ঠিত হবে তার প্রমাণ এখান থেকেই বলা যায়’।

Related Articles

Back to top button
Close