fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দেশের তরুণ প্রজন্মকে অন্ধকার ভবিষ্যতের দিকে ঠেলে দিচ্ছেন, বেকারত্ব নিয়ে মোদিকে আক্রমণ নুসরাতের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দেশের তরুণ প্রজন্মকে অন্ধকার ভবিষ্যতের দিকে ঠেলে দিচ্ছেন, এভাবেই দেশের বেড়ে চলা বেকারত্ব নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খোঁচা দিয়ে নুসরাত তার নিজস্ব টুইটারে লেখেন, “আমাদের দেশে এত জনসংখ্যা, তার ভিত্তিতে যুবপ্রজন্মের জন্য কী করছেন নরেন্দ্র মোদি? ওদের ভবিষ্যতের জন্য কি শুধু বেকারত্বই রেখেছেন? দেশের তরুণ প্রজন্মের নাড়ি বুঝতে আপনি ব্যর্থ! ওদের অন্ধকার ভবিষ্যতের দিকে ঠেলে দিচ্ছেন আপনি। সত্যিই লজ্জাজনক!”

প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে নুসরতের মন্তব্য, মোদি শাসিত ভারতে কোনও কাজ নেই। মোদিকে বিঁধে নুসরত হ্যাশট্যাগ ব্যবহার করেছেন #NoJobsInMODIfiedIndia।

উল্লেখ্য, করোনার জেরে দেশজুড়ে বহু মানুষ কাজ হারিয়েছেন। উপরন্তু সাড়ে তিন মাস লকডাউনের জেরে অর্থনৈতিক পরিকাঠামোও ধুঁকছে। নেই কর্মসংস্থান। কাজ খুইয়ে ফাঁকা পকেট। রোজগারহীন যুবক-যুবতীদের হন্যে হয়ে ঘুরতে হচ্ছে নতুন কাজ পাওয়ার আশায়। বহুজাতিক সংস্থা থেকে ছাঁটাই হওয়ার পর রাস্তায় ফল-সবজি বিক্রি করতে বসেছেন, এমন উদাহরণও অনেক রয়েছে। দেশের বেকারত্ব নিয়ে একদিন আগেই প্রধানমন্ত্রী কে আক্রমণ শানিয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এবার সেই পথে হেঁটে তৃণমূল সাংসদও খোঁচা দিলেন মোদিকে।

Related Articles

Back to top button
Close