fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

ফের গার্হস্থ্য হিংসার শিকার অভিনেত্রী, অভিযোগ সাংসদ স্বামীর বিরুদ্ধে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার ফের একবার গার্হস্থ্য হিংসার শিকার হলেন এক অভিনেত্রী। আর অভিযোগ করলেন নিজের সাংসদ-স্বামীর বিরুদ্ধে। জানা গিয়েছে, অনুভব মোহান্তি নামে বিজেডির ওই সাংসদের বিরুদ্ধে অভিযোগ নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী স্ত্রী। ওড়িশা ছবির অভিনেত্রী বর্ষা প্রিয়দর্শিনীর অভিযোগ, স্বামী অনুভব মোহান্তি তাঁর উপর নিয়মিত অত্যাচার করেন। শারীরিক নিগ্রহের হাত থেকে নিস্তার পেতেই তিনি আদালতের শরণাপন্ন হয়েছেন। দলের একজন সাংসদের বিরুদ্ধে বধূ নির্যাতনের মতো গুরুতর অভিযোগ ওঠায় স্বভাবতই অস্বস্তিতে পড়েছে বিজু জনতা দলের (বিজেডি) শীর্ষ নেতৃত্ব।

সূত্র মারফত্‍‌ জানা গিয়েছে, ওড়িশা ফিল্মের অভিনেত্রী বর্ষা প্রিয়দর্শিনী থানায় না গিয়ে, সরাসরি আদলতে যান। স্বামী অনুভব মোহান্তির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও বধূ নির্যাতনের অভিযোগ এনে, সাব ডিভিশনাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কোর্টে একটি মামলা দায়ের করেন। স্বামী রাজনৈতিক প্রভাবশালী হওয়ায়, থানায় যাননি বর্ষা।

  আরও পড়ুন: কড়া বিধিনিষেধের আওতায় মেট্রো, মাস্ক না পরে উঠলেই গুণতে হবে মোটা জরিমানা

রাজ্যের শাসকদলের এই সাংসদের বিরুদ্ধে থানা অভিযোগ নিতে অস্বীকার করতে পারে। তাই থানাকে উপেক্ষা করেই সরাসরি আদালতে যান অভিনেত্রী। স্বামী রাজনৈতিক প্রভাবশালী উল্লেখ করে SDJM-এর বিচারকের কাছে তিনি আর্জি জানান, প্রোটেকশন অফ উওমেন ফ্রম ডোমেস্টিক ভায়োলেন্স-এর ১২ ধারার তাঁর স্বামীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়েরের অনুমতি দেওয়া হোক।

                আরও পড়ুন: করোনার জের, এবার বন্ধ করে দেওয়া হল খড়্গপুর আইআইটি

বর্ষার আইনজীবী আরকে রথ জানান, গত অগস্টে গার্হস্থ্য হিংসার এই মামলাটি দায়ের করেছেন অনুভবের স্ত্রী। সোমবার (৭ সেপ্টেম্বর) প্রথম শুনানি রয়েছে। অভিযোগের বিশদ জানাতে তিনি অস্বীকার করেন। ফোনে চেষ্টা করেও অভিনেত্রী বর্ষা প্রিয়দর্শিনীর সঙ্গে যোগাযোগ করা যায়নি। তবে, অভিনেত্রীর পরিবারের এক সদস্য জানিয়েছেন, বর্ষা খুব শিগগিরই আদালতে অনুভবের অত্যাচারের বিশদ জানাবেন। অন্য দিকে, অনুভব মোহান্তি দাবি করেন, তিনি আদালতের কোনও সমন পাননি। গার্হস্থ্য হিংসা নিয়ে স্ত্রী যে মামলা করেছেন, সে সম্পর্কেও কিছু বলতে অস্বীকার করেন।

Related Articles

Back to top button
Close