fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

প্রধানমন্ত্রী ও যোগী আদিত্যনাথকে নিয়ে আপত্তিজনক পোস্ট, গ্রেফতার ব্যবসায়ী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট করায় দায়ে এক ব্যক্তিকে গ্রেফতার করল উত্তরপ্রদেশের পুলিশ। ধৃত ব্যক্তি ওড়িশার এক ক্ষুদ্র ব্যবসায়ী বলে জানা গিয়েছে। উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে খবর, ওড়িশার ওই ব্যক্তি সোশ্যাল পোস্টে নরেন্দ্র মোদি ও যোগী আদিত্যনাথকে হুমকি দিয়েছেন। যে কারণে এই গ্রেফতারি। ধৃতের বিরুদ্ধে রাষ্টদ্রোহিতার মামলা দিয়েছে যোগীর পুলিশ।

ওড়িশার কটক জেলার পুলিশ বৃহস্পতিবার জানিয়েছে, উত্তরপ্রদেশের বাগপত জেলা থেকে পুলিশের একটি টিম এসে বছর বিয়াল্লিশের ওই ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে যায়। ধৃতের নাম সৈয়দ হাসান আহমেদ। বাড়ি সালেপুর থানার অন্তর্গত কুশাম্বি গ্রামে। সালেপুর থানার ইন-চার্জ ইনস্পেক্টর নিহার মোহান্তি এই গ্রেফতারির খবর নিশ্চিত করে। তিনি বলেন, বাগপতের সিংবলি থানার পুলিশ এসে সৈয়দ হাসান আহমেদকে গ্রেফতার করে নিয়ে গিয়েছে।

তিনি জানান, ধৃত ব্যক্তি প্রধানমন্ত্রী ও ইউপির মুখ্যমন্ত্রীর নামে সোশ্যাল মিডিয়ায় মানহানিকর পোস্ট করেছিলেন। সেইসঙ্গে হুমকিও ছিল। যার জেরে উত্তরপ্রদেশে একটি অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের প্রেক্ষিতেই উত্তরপ্রদেশ পুলিশের একটি টিম এসে ওই ব্যবসায়ীকে বৃহস্পতিবার গ্রেফতার করে। ধৃতের সালেপুরে একটি ছোট ইলেকট্রনিক্সের দোকান রয়েছে। অভিযুক্তকে লোকাল ম্যাজিস্ট্রেটের আদালতে পেশ করে ট্রানজিট রিমান্ডে নেবে ইউপি পুলিশ। তার পরই বাগপতে নিয়ে যাওয়া হবে।

Related Articles

Back to top button
Close